ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিডনিতে বাংলাদেশী নারীদের সম্মাননা প্রদান 

সিডনিতে বাংলাদেশী নারীদের সম্মাননা প্রদান 

জাঁকজমক অনুষ্ঠানে অস্ট্রেলিয়াতে আন্তর্জাতিক নারী দিবস পালন করেছে বাংলাদেশী নারীদের সংগঠন উইমেন্স কাউন্সিল অস্ট্রেলিয়া। অনুষ্ঠানে টেলিঅজ এর পৃষ্ঠপোষকতায় বাংলাদেশি সফল নারী উদ্যোক্তা, শিক্ষাবিদ, চিকিৎসক, প্রকৌশলী, সমাজকর্মীসহ বিভিন্ন পেশাজীবীদের সম্মাননা প্রদান করা হয়।

সংগঠন এর সভাপতি কাউন্সিলর সাজেদা আক্তার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাল্টি ক্যালচারাল মিনিস্টার মার্ক কোঁরে এমপি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডেভিড কোলম্যান এমপি, বাংলাদেশ সরকারের কনস্যুলেট জেনারেল শাখাওয়াত হোসেন, টেলিঅজ কর্ণধার জাহাঙ্গীর আলম, তিসা তানিয়া প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা প্রবাসে বাংলাদেশী নারীদের অবদানের ভূয়সী প্রশংসা করে বলেন, বছরের পর বছর ধরে অসংখ্য বাংলাদেশি বংশোদ্ভূত নারী অস্ট্রেলিয়ার সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখার পাশাপাশি সম্মান ও প্রশংসা অর্জন করেছেন। এই স্বীকৃতি অস্ট্রেলিয়ায় বাংলাদেশি নারী সম্প্রদায়ের ব্যতিক্রমী অবদানের একটি প্রমাণ।

অনুষ্ঠানে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ব্যক্তিবর্গসহ ব্যবসায়ীদের উপস্থিতি এবং বাংলা সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সমাপনি করা হয়।

সফল নারী,সম্মাননা,প্রদান
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত