ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

অস্ট্রেলিয়া বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশনের কার্যকরী পরিষদের সভা অনুষ্ঠিত

অস্ট্রেলিয়া বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশনের কার্যকরী পরিষদের সভা অনুষ্ঠিত

লাকেম্বাস্থ ধানসিঁড রেস্টুরেন্টে অস্ট্রেলিয়া বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশনের কার্যকরী পরিষদের এক সভা অনুষ্ঠিত অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মোহাম্মদ আবদুল মতিনের সভাপতিত্বে কার্যকরী পরিষদের এই সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ। এবং অনুষ্ঠানের কার্যবিবরণী উপস্থাপন ও লিপিবদ্ধ করেন ডক্টর রতন কুন্ডু।

অস্ট্রেলিয়া বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশনের সিনিয়র সহ সভাপতি মোহাম্মেদ আসলাম মোল্লার মাধ্যমে সভা শুরুর পর সংগঠনের ভবিষ্যৎ কার্যক্রম, ফাইনান্স, সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহণ সহ বিবিধ আলোচনায় অংশ নেন; কার্যনির্বাহী পরিষদের সদস্য ডক্টর রতন কুণ্ডু, আকিদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাজী মোহাম্মাদ দেলোয়ার হোসেন, কোষাধ্য দিলারা জাহান ও সম্মানিত সদস্য এহতেশামুল মুজিব প্রমুখ।

আলোচনায় মহান বিজয় দিবস পালন, বার্ষিক সাধারণ সভার প্রস্তুতি, নতুন সদস্য অন্তর্ভুক্তিকরণ কর্মসূচী, বিভিন্ন সামাজিক অনুষ্ঠানের আয়োজনসহ অন্যান্য প্রাসঙ্গিক বিষয়ে আলোকপাত করা হয়।

সভায় আগামি ১০ ডিসেম্বর সিডনির হার্সভিলে অবস্থিত সিভিক থিয়েটার হলে অনাড়ম্বর অনুষ্ঠান পরিবেশে বাংলাদেশের ‘মহান বিষয় দিবস’ পালন করার সিদ্বান্ত গ্রহন করে প্রশান্ত পাড়ের লেখক ও সাংবাদিকদের বৃহত্তম সংগঠন অস্ট্রেলিয়া বাংলাদেশ জার্নলিস্ট এসোসিয়েশন। অনুষ্ঠানে অস্ট্রেলিয়ায় বসবাসরত বিভিন্ন সামাজিক, সামস্কৃতি ও রাজনৈতিক নেতৃবন্দকে আমন্ত্রণ জানানো হবে।

এছাড়াও মহান বিজয় দিবস উপলক্ষে একটি বিশেষ স্মরণীকা প্রকাশ করা হবে বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়।

অস্ট্রেলিয়া,বাংলাদেশ জার্নলিস্ট এসোসিয়েশন,সভা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত