ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস কাউন্সিলের এজিএম অনুষ্ঠিত

অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস কাউন্সিলের এজিএম অনুষ্ঠিত

অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস কাউন্সিল (এবিবিসি) এর ১৪ তম বার্ষিক সাধারণ সভা (এজিএম)অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় সময় শনিবার (২৩ সেপ্টেম্বর) সিডনির ব্যাঙ্কসটাউন এম্পোরিয়াম ফাংশন সেন্টারে এই সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনটির বেশিরভাগ আর্থিক সদস্যদের উপস্থিতে এজিএমের প্রথম অংশে বিদায়ী কোষাধ্যক্ষ মোহাম্মদ হোসেন আর্থিক প্রতিবেদন পেশের পর বিদায়ী সভাপতি আবু শাহদাত সরকার কমিটি ভেঙে দেন এবং মিসেস ওয়েন্ডি ই লিন্ডসে প্রিজাইডিং অফিসার অ্যান্থনি খৌরি এবং রফিকুল আলম খানের সহায়তায় নতুন কমিটির জন্য একটি নির্বাচন পরিচালনা করেন।

নির্বাচন পর্যবেক্ষক হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কনসাল জেনারেল মো. সাখাওয়াত হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্যাম্পবেলটাউনের ডেপুটি মেয়র মোহাম্মদ ইব্রাহিম খলিল এবং অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরামের (এবিবিএফ) সভাপতি আবদুল খান রতন।

সর্বসম্মতিক্রমে নতুন মেয়াদে চেয়ারম্যান নির্বাচিত হন ফয়েজ দেওয়ান। সহ-সভাপতি পদে আবু শাহদাত সরকার ও মোঃ শাহিনুল ইসলাম নির্বাচিত হয়েছেন। সম্পাদক মোতাসিম বিল্লাহ, সহ-সম্পাদক কাউন্সিলর সাজেদা আক্তার ও লিটন বাউল, কোষাধ্যক্ষ মোঃ মোজাম্মেল হক। কার্যনির্বাহী সদস্য সৈয়দ মাহবুব মোর্শেদ, মোঃ শাজেদুল ইসলাম, রবিন ফেরদৌস, সাজ্জাদ হক, হেমা জোয়ার্দার, সাদিক করিম, মোহাম্মদ ফাহাদ চৌধুরী, মোহাম্মদ ভূঁইয়া। নবনির্বাচিত সভাপতি ফয়েজ দেওয়ান তার বক্তৃতায় অস্ট্রেলিয়া ও বাংলাদেশের মধ্যে দ্বিপাক্ষিক বাণিজ্য ও বিনিয়োগকে উন্নীত করার লক্ষ্যে অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সকল প্রাসঙ্গিক স্টেকহোল্ডারদের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করার গুরুত্ব তুলে ধরেন।

নবনির্বাচিত সাধারন সম্পাদক মোতাসিম বিল্লাহ কাউন্সিলের অনুষ্ঠানে উপস্থিত বিশিষ্ট অতিথিবর্গ, মিসেস ওয়েন্ডি লিন্ডসে, নির্বাচন কমিশনার এবং এনএসডব্লিউ আইনসভার প্রাক্তন সদস্য, প্রিসাইডিং অফিসার, বাংলাদেশের হাইকমিশনার আল্লামা সিদ্দিকী, কনসাল জেনারেল সাখাওয়াত হোসেন সহ নির্বাচন পর্যবেক্ষক এবং কাউন্সিলের উপদেষ্টাদের ধন্যবাদ জানান।

অস্ট্রেলিয়া,এবিবিসি,এজিএম
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত