ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মেলবোর্নে অসি বাংলা সিস্টারহুড এর মিলনমেলা

মেলবোর্নে অসি বাংলা সিস্টারহুড এর মিলনমেলা

মেলবোর্নে অসি বাংলা সিস্টারহুড এর মিলনমেলা মাসুম বিল্লাহ অস্ট্রেলিয়া থেকে : গত ৭ অক্টোবর অসি বাংলা সিস্টারহুড এর মিলনমেলা উৎসবমুখর পরিবেশে মেলবোর্নের উইলিয়ামস টাউন হলে অনুষ্ঠিত হয়। প্রায় ৪০০ অতিথির উপস্থিতিতে মুখরিত ছিল এই প্রাণের মেলা। অস্ট্রেলিয়া আর বাংলাদেশের জাতীয় সংগীতের সাথে অনুষ্ঠানের শুভ সূচনা হয়। অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে ছিলেন সেজুতি ও ড: জান্নাত। স্বাগত বক্তব্য দেন অসি বাংলা সিস্টারহুড এর প্রতিষ্ঠাতা জান্নাত ফেরদৌস। অত্যন্ত চমকপ্রদ এবং আকর্ষণীয় অনুষ্ঠানের শুরু হয় একটা সেমি ক্লাসিকাল নৃত্য পরিবেশনা দিয়ে।

পরিবেশনায় ছিলো গঙোত্রী, তাসনিম, তুলনা, অদিতি, নওরীন,সুমাইয়া, নাফিসা, ইয়ুমনা। বাংলা আর ইংরেজির ফিউশান নিয়ে আসে উর্মি, সেঁজুতি, ফারিহা আর অদিতি। বাংলা ফোক গানের নৃত্য পরিবেশন করেছেন সিডনি থেকে তিশা, নুসরাত ও. ফারিহা। সর্না, সায়েরা সহ এক ঝাক নৃত্যশিল্পীর পরিবেশনায় একটি জমকালো নৃত্য দিয়ে শেষ হয় অনুষ্ঠান। গানের আয়োজন ছিলো ২টি বাংলা ব্যান্ড এর দুটি অসাধারন গান নিয়ে আসেন রাইহানা মিশু আর সালমান শাহের কয়েকটা চিরচেনা গান নিয়ে একটা চমৎকার পরিবেশনা করেন সারিতা রাহাত।

মেয়েদের নিয়ে সমাজের দৃষ্টিভঙ্গির উপর ভিন্ন রকম পরিবেশনা ছিলো রওনাক সুবর্নার কবিতায়। সাথে ছিলো ফ্যাশন শো, মজার গেম ও স্পন্সরদের ধন্যবাদ জ্ঞাপন। অসি বাংলা সিস্টারহুড অস্ট্রেলিয়ার সবচেয়ে বড় বাংলাদেশী নারী সংগঠন, যার অনলাইন গ্রুপের সদস্য সংখ্যা ১৩ হাজারের চেয়েও বেশি। কিছুদিন আগে সিডনিতেও উতসবমুখর পরিবেশে বিপুল অতিথির উপস্থিতিতে বর্নাধ্য মিলনমেলার আয়োজন করেছিলো অসি বাংলা সিস্টারহুড।

মিলনমেলা,সিস্টারহুড,বাংলা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত