ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিডনিতে লাক্স স্কিন এস্থেটিকস ক্লিনিক আয়োজিত বসন্ত উৎসব

সিডনিতে লাক্স স্কিন এস্থেটিকস ক্লিনিক আয়োজিত বসন্ত উৎসব

সিডনিতে লাক্স স্কিন এস্থেটিকস ক্লিনিকের উদ্যোগে বসন্ত উৎসব উদযাপিত হয়েছে। সিডিনির রকডেলের রেড রোজ ফাংশন সেন্টারে আয়োজিত এই উৎসবে কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ স্বপরিবারে অংশগ্রহন করেন। লাক্স স্কিন এস্থেটিকস ক্লিনিকের স্বপ্নদ্রষ্টা ও স্বত্বাধিকারী ইশরাত সুলতানা প্রাণবন্ত এই সন্ধ্যার আয়োজন করেন।

অনুষ্ঠানটি মনোমুগ্ধকর নাচ, গান, ফ্যাশন শো, র‍্যাফেল ড্র, বাচ্চাদের চিত্রাঙ্কন ও বাহারি খাবার দাবারে এক বিশাল উৎসবের পরিনত হয়। অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন স্থানীয় সঙ্গীত শিল্পী শহীদুল মোয়াজ্জেম হোসেন রকি, আবদুল্লাহ মামুন এবং শাহানা চৌধুরী। অনুষ্ঠানের বিশেষ আকর্ষন হিসেবে যোগ দেন ফিজি-অস্ট্রেলিয়ান প্রথিতযশা গায়ক এবং ডিজে ফয়জল রিয়াজ হুসাইন। গানে গানে এই ত্রয়ী মাতিয়ে তোলেন পুরো অনুষ্ঠান।

শেখ ইসলামের নেতৃত্বে সালাহউদ্দিন শিপলু ও তাপস করকে নিয়ে গড়া ওয়ান ব্যান্ড পরিবেশন করেন বাংলা ব্যান্ড সঙ্গীত। প্রানবন্ত এই সঙ্গীত সন্ধ্যায় অতিথি শিল্পীরাও অংশগ্রহন করেন। শৌখিন গায়ক শুভা সাথী, মোবারক হোসেন, আদিব আবরার কাকলীর প্রানবন্ত গান আগত দর্শক শ্রোতারা সবাই খুব আনন্দের সাথে উপভোগ করেন।

রকির গানের সাথে মনোমুগ্ধকর নাচ পরিবেশন করেন শিশু শিল্পী প্রিন্সেস রিয়ানা। প্রেরনা ড্যান্স গ্রুপের মার্শিয়া, জোতে, জারিন ও তাসলিমা এবং শোয়ার সিস্টার্স ড্যান্স একাডেমির প্রাশান্নার নাচ দর্শকরা উপভোগ করে। কোরিওগ্রাফার সালমিন সুলতানার কোরিওগ্রাফিতে 'দ্য লুক'-এর মনোমুগ্ধকর ফ্যাশন শো দৃষ্টি কাড়ে সকল দর্শকদের। ব্রাইডাল লুক, মাস্ক, লেড লাইটের মতো ভিন্ন ভিন্ন ফ্যশন শো করে তাক লাগিয়ে দেন সালমিন সুলতানা, নাফিসা তাসনিম, দিলশাদ শারমিন, শারমিন ইসলাম, তুবা, নুরুন ইসলাম, বসু গুহ, ও প্রীতম দাশগুপ্তর সমন্বয়ে গড়া দ্যা লুক। শৌখিন মডেল হিসেবে অনুষ্ঠানে আয়োজক ইশরাত সুলতানাও এই ফ্যাশন শো অংশ নেন।

উৎসব,বসন্ত,লাক্স
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত