ঢাকা ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিডনিতে বাংলাদেশি শিক্ষার্থীদের আয়োজনে সঙ্গীতানুষ্ঠান

সিডনিতে বাংলাদেশি শিক্ষার্থীদের আয়োজনে সঙ্গীতানুষ্ঠান

ভালোবাসা দিবসকে সামনে রেখে সিডনিতে বাংলাদেশি আন্তর্জাতিক শিক্ষার্থীদের আয়োজনে সঙ্গীতানুষ্ঠান ‘সিবিজি গ্লোবাল গানে গানে ভালোবাসা’ অনুষ্ঠিত হয়েছে। সিডনির গ্রামীণ রেস্টুরেন্টের পার্টি হলে অনুষ্ঠানটির আয়োজন করা হয়। তরুণদের মধ্যে বাংলাদেশি সংস্কৃতি চর্চায় উৎসাহ দিতে সিবিজি গ্লোবাল বিগত কয়েক বছর যাবত এ ধরনের সঙ্গীতানুষ্ঠান আয়োজনে পৃষ্ঠপোষকতা করে আসছে।

অনুষ্ঠানটি উদ্বোধন ও শুভেচ্ছা বক্তব্য রাখেন সিডনির স্থানীয় এলাকার কাউন্সিলর সাজেদা আক্তার সানজিদা। অনুষ্ঠানে উপস্থাপনা করেন হেমা জোয়ারদার, সংগীত পরিচালনা করেন স্বপ্ন ব্যান্ডের মিঠু স্বপ্ন ও তার দল, মাহিদুল আলম, আফরা ইবনাথ, সাইয়িদা উমায়জা।

সিবিজি গ্লোবালের প্রতিষ্ঠাতা ও পরিচালক সৈয়দ মাহবুব মোর্শেদ বলেন, ‘আমরা সব সময় বাংলাদেশি আন্তর্জাতিক শিক্ষার্থীদের পড়াশুনা ও ভিসা বিষয়ক ব্যাপারে আন্তরিক সহযোগিতা করে থাকি। এর পাশাপাশি তাদের খেলাধুলা ও দেশীয় সংস্কৃতি চর্চায় শিক্ষার্থীদের উদ্যোগগুলোর পাশে থাকার চেষ্টা করি।’

অত্যন্ত আগ্রহ এবং মনোযোগের সঙ্গে উপস্থিত সকলেই অনুষ্ঠানটির শেষ পর্যন্ত উপভোগ করেন। অনুষ্ঠানের শেষ পর্বে দর্শকদের মধ্যে র‍্যাফেল ড্র, কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়।

সিডনি,সঙ্গীতানুষ্ঠান,বাংলাদেশি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত