ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

টমি মিয়া'স ইনস্টিটিউটে ওয়ার্ক পারমিট ও অভিবাসন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

টমি মিয়া'স ইনস্টিটিউটে ওয়ার্ক পারমিট ও অভিবাসন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

টমি মিয়া'স হসপিটালিটি ম্যানেজমেন্ট ইনস্টিটিউটের উদ্দ্যোগে" ওয়ার্ক পারমিট ও অভিবাসন সেমিনার" শনিবার (১১ মার্চ) বিকাল ২ টায় বনানীস্থ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়।

ওই প্রতিষ্ঠানের এম ডি মো: তাজুল ইসলামের সভাপতিত্বে ওয়ার্ক পারমিট ও অভিবাসন বিষয়ক সেমিনারে উপস্থিত ছিলেন বসির আহমেদ (ফরমার প্রেসিডেন্ট, ব্রিটিশ বাংলাদেশ চেম্বার অফ কমার্স), মাহতাব মিয়া ( প্রেসিডেন্ট, ব্রিটিশ বাংলাদেশ চেম্বার অফ কমার্স- নর্থ ইস্ট রিজন) এবং শামসুল আরিফিন (গ্রুপ ডিরেক্টর ওফ স্কিলড ওয়াল্ড গ্রুপ)।

প্রধান অতিথির বক্তব্যে বসির আহমেদ বলেন, টমি মিয়া ২০ বছর আগে যে চিন্তা করে টমি মিয়া'স ইনস্টিটিউট প্রতিষ্ঠা করেছেন আজ আমরা তার ফল ভোগ করতে পারছি। যা অন্য প্রবাসীরা পারেনি।

মাহতাব মিয়া বলেন, আমরা টমি মিয়া'স ইনস্টিটিউটকে বিশ্বের দরবারে মডেল হিসেবে প্রস্তুত করার জন্য এসেছি।

সামসুল আরিফিন বলেন, আপনারা আমাকে দক্ষ জনবল দিন, আমরা বিশ্বের বিভিন্ন দেশে তাদের জন্য ওয়ার্ক পারমিট এর ব্যবস্থা করে দিব। যুক্তরাজ্য, আমেরিকা, কানাডাসহ ইউরোপের বিভিন্ন দেশে দক্ষ মানবসম্পদ প্রেরণ এবং অভিবাসন নিয়ে কাজ করছে টমি মিয়া'স ইনস্টিটিউট। সভাপতির বক্তব্যে প্রতিষ্ঠানের এম ডি. মো: তাজুল ইসলাম বলেন, আমাদের প্রতিষ্ঠান দীর্ঘ ২০ বছর থেকে দেশের অদক্ষ জনশক্তিকে দক্ষ জনশক্তিতে রুপান্তর করে দেশে এবং বহির্বিশ্বে সহস্রাধিক ছাত্র-ছাত্রী অত্যন্ত সুনামের সাথে কাজ করছে যা প্রতিষ্ঠানের জন্য অত্যন্ত গৌরবের বিষয়।

এসময় আরও উপস্থিত ছিলেন সাইফুল ইসলাম, আরিফুল হক, রাসেল শেখ, উম্মে সুমাইয়া অন্তরা, আব্দুস সালাম, আবসার মিলন (শেফ) প্রমূখ।

ওয়ার্ক পারমিট,অভিবাসন,সেমিনার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত