ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো নুরতাজের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী

জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো নুরতাজের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী

গত ১৯ মার্চ সন্ধ্যায় রাজধানীর গুলশান ক্লাবে অনুষ্ঠিত হয় জনপ্রিয় ই-কমার্স সাইট নুরতাজ লিমিটেডের পঞ্চম বার্ষিকী উদযাপন। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ ২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসিস সভাপতি রাসেল টি আহমেদ, বাক্কো সভাপতি ওয়াহিদ শরীফ, ইক্যাব এর ভাইস প্রেসিডেন্ট মোঃ সাহাব উদ্দিন শিপন, মেজর এস এম নুরুজ্জামান এবং বাংলাদেশ ব্রান্ড ফোরাম এর প্রতিষ্ঠাতা এবং এমডি শরীফুল ইসলাম। এছাড়া সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেঃ কর্নেল খন্দকার আনিসুর রহমান (অবঃ), ইন্জিনিয়ার কাজী ওয়াহিদ, আক্তার হোসেন মোল্লা, জুয়েল সরকার, নাহিদ খান।

অনুষ্ঠানে ১৫০ জনেরও বেশি ই-কমার্স এবং আইটি উদ্যোক্তাগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে নুরতাজের প্রতিষ্ঠাতা এবং প্রধান নিবার্হী সেলিম শেখ বলেন, অনেক কঠিন পথ পেরিয়ে নুরতাজ এখন পাঁচ বছরে সফলভাবে পার করেছে। বর্তমান সরকারের বিনিয়োগ বান্ধব নীতিমালা এবং স্থিতিশীল অর্থনীতির কারণে প্রকৃত ই-কমার্স ব্যবসায়ীগণ টিকে আছেন এবং ভালোভাবে ব্যবসা করতে পারছেন। এসময় তিনি ই-কমার্স ইন্ডাস্ট্রির কিছু বিদ্যমান সমস্যা এবং সমাধানের জন্য ব্যবসায়িক নেতাদের প্রতি এগিয়ে আসার আহ্বান জানান।

অনুষ্ঠানের বিশেষ অতিথি এবং বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার এন্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এর সভাপতি রাসেল টি আহমেদ বলেন, আমরা দেশীয় আইটি উদ্যোগগুলোকে সাধুবাদ জানাই এবং পাশে থাকতে চাই। ই-কমার্সের সম্প্রসারণ এবং স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে বেসিস, ইক্যাব, বাক্কোসহ আইসিটি ডিভিশনের তত্ত্বাবধানে পাঁচটি অ্যাসোসিয়েশন একযোগে কাজ করে যাবে।

এছাড়াও ই-কমার্স ব্যবসা সম্প্রসারণে বিশেষ ভূমিকা রাখার জন্য কয়েকজন গুণী ব্যক্তিকে বিশেষভাবে পুরস্কৃত করা হয়।

এরপর নৈশ ভোজ এবং জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি হয়।

ই-কমার্স,সাইট,বার্ষিকী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত