ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ইসলামী ব্যাংকের ডিএমডি পদে যোগদান করলেন পটিয়ার সন্তান আকিজ উদ্দিন চৌধুরী

ইসলামী ব্যাংকের ডিএমডি পদে যোগদান করলেন পটিয়ার সন্তান আকিজ উদ্দিন চৌধুরী

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের নতুন ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) হিসেবে পটিয়ার কৃতি সন্তান মো. আকিজ উদ্দিন চৌধুরী দায়িত্বভার গ্রহণ করেছেন। বুধবার (৫ এপ্রিল) ঢাকার মতিঝিলে ইসলামী ব্যাংকের প্রধান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে তিনি দায়িত্ব গ্রহণ করেন।

এসময় ব্যাংকের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। তাঁরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে কর্মকর্তাদের সাথে তিনি ব্যাংকের বিভিন্ন কার্যক্রম নিয়ে মতবিনিময় করেন।

মতবিনিময় সভায় তিনি ইসলামী ব্যাংকের সুনাম ও সুখ্যাতি বৃদ্ধিতে সবাইকে সাথে নিয়ে একযোগে কাজ করার তাগিদ দেন এবং সকলের সহযোগিতা কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকের ইন্টারন্যাশনাল সার্ভিসেস উইং প্রধান মিফতাহ উদ্দীন, ফরেইন রেমিট্যান্স সার্ভিসেস ডিভিশন প্রধান মোহাম্মদ শাহাদাত উল্যাহ্, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট এ এম শহীদুল এমরান এবং ওভারসিজ ব্যাংকিং ডিভিশন প্রধান সাইফুদ্দিন মোহাম্মদ খালেদসহ কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, গত ২৯ মার্চ ইসলামী ব্যাংকের পরিচালনা পরিষদ সর্ব সম্মতিতে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. আকিজ উদ্দিনকে ডিএমডি হিসেবে নিয়োগ প্রদান করে।

বর্নাঢ্য ব্যাংকিং ক্যারিয়ারের অধিকারী আকিজ উদ্দিন চৌধুরী ফার্স্ট সিকিউরিটি ইসলামি ব্যাংকে কর্মজীবন শুরু করেন। একই সাথে তিনি এস আলম গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব সাইফুল আলম মাসুদের পিএস এবং গ্রুপের মানব সম্পদ বিভাগসহ গুরুত্বপূর্ণ বিভিন্ন বিভাগের সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করেন।

ডিএমডি,দায়িত্ব,গ্রহণ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত