ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বায়রার দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

বায়রার দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ ইন্টারন্যাশনাল রিক্রুটিং এজেন্সিজ (বায়রা) এর আয়োজনে বৃহস্পতিবার (৬ এপ্রিল) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি। এসময় প্রবাসীকল্যাণ মন্ত্রী সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, এই সেক্টরে যে সমস্যা রয়েছে তা সবাই মিলে সহজেই সমাধান করা সম্ভব। এইখাতে সংশ্লিষ্ট সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করায় সন্তোষ প্রকাশ করেন তিনি।

বায়রা সভাপতি মোহাম্মদ আবুল বাসারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বায়রার সাবেক সভাপতি বেনজীর আহমদ, বাংলাদেশ পার্লমেন্টারিয়ান্স অন মাইগ্রেশন অ্যান্ড ডেভেলপমেন্টের চেয়ারম্যান ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন ও জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর মহাপরিচালক মোঃ শহিদুল আলম (এনডিসি)।

এ ছাড়াও বায়রা সেক্রেটারি জেনারেল আলী হায়দার চৌধুরী, জয়েন্ট সেক্রেটারি ফখরুল ইসলাম ও টিপু সুলতান, সিনিয়র এক্সিকিউটিভ ডাটা এন্ড মিডিয়া আবুল হোসন প্রমুখ উপস্থিত ছিলেন ।

বায়রা,দোয়া,ইফতার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত