ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

জামায়াত নেতাদের গ্রেপ্তারের প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ

জামায়াত নেতাদের গ্রেপ্তারের প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগর উত্তরের আমির মুহাম্মদ সেলিম উদ্দিনসহ দলের ৮ জনকে গ্রেপ্তার ও রিমান্ডে নেওয়ার প্রতিবাদ এবং অবিলম্বে আটক নেতাদের ‍মুক্তি দাবিতে রাজধানীর মিরপুর এলাকায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

দলীয় সূত্র জানায়, শনিবার দুপুর পৌণে দুইটায় মিরপুর ১০ নম্বর গোল চত্ত্বর থেকে মিছিলটি শুরু হয়ে কাজীপাড়া মেট্রোরেল স্টেশনের সামনে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এসময় জামায়াতের কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সহকারি সেক্রেটারি মো. মাহফুজুর রহমান বলেন, সরকার আগামীতে আবারো তামাশা ও ভাঁওতাবাজির নির্বাচন করে অবৈধভাবে ক্ষমতায় আসতে চায়। জামায়াত সহ দেশপ্রেমী শক্তির বিরুদ্ধে ক্র্যাকডাউন চালানোর অংশ হিসাবেই মহানগর উত্তর জামায়াতের আমির মুহাম্মদ সেলিম উদ্দিনকে সম্পূর্ণ অন্যায়ভাবে গ্রেফতার করা হয়েছে।

তিনি বলেন, বসুন্ধরা সাংগঠনিক থানা আয়োজিত আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের গুরুত্ব শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল থেকে শুক্রবার সেলিম উদ্দিনসহ ৮ জনকে ইফতাররত অবস্থায় বেআইনীভাবে আটক করে মিথ্যা মামলায় ৫দিনের রিমাণ্ডে নেওয়া হয়েছে। তিনি এর প্রতিবাদ এবং রিমাণ্ড বাতিল করে অবিলম্বে আটককৃতদের নিঃশর্ত মুক্তির দাবি জানান

সমাবেশে আরও উপস্থিত ছিলেন জামায়াতের কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সহকারি সেক্রেটারি ডা. ফখরুদ্দীন মানিক, মহানগরী উত্তরের কর্মপরিষদ সদস্য জিয়াউল হাসান, জামাল উদ্দীন ও আতাউর রহমান সরকার প্রমুখ।

ঢাকা মহানগর উত্তর জামায়াতের ভারপ্রাপ্ত আমির মো. আব্দুর রহমান মূসা: বাংলাদেশ জামায়াতে ইসলামীর ঢাকা মহানগর উত্তরের ভারপ্রাপ্ত আমির মনোনীত হয়েছেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও মহানগরের নায়েবে আমির, ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় দফতর সম্পাদক মো. আব্দুর রহমান মূসা। শনিবার বেলা ১১টায় দলের মহানগরের বিশেষ কর্মপরিষদ বৈঠকে ভারপ্রাপ্ত আমির হিসেবে মনোনীত হন তিনি। l দলের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জামায়াতে ইসলামী,রাজধানী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত