ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নিউ সুপার মার্কেটের আগুনে প্রচণ্ড ধোঁয়ায় অসুস্থ ২২ জন হাসপাতালে

নিউ সুপার মার্কেটের আগুনে প্রচণ্ড ধোঁয়ায় অসুস্থ ২২ জন হাসপাতালে

রাজধানীর নিউ সুপার মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রচণ্ড ধোঁয়ায় অসুস্থ হওয়ায় ফায়ার সার্ভিসের ১২ সদস্যসহ ২২ জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৫ এপ্রিল) সকাল সোয়া ১০টার দিকে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ফায়ার সার্ভিসের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মাইন উদ্দিন এসব তথ্য জানান।

হাসপাতাল সূত্রে জানিয়েছে, তাৎক্ষণিকভাবে সবার পরিচয় জানা যায়নি। তবে ফায়ার সার্ভিস কর্মীদের মধ্যে মো. রাসেল, শান্ত, মো. তৌফিক, মো. রিফাত, রাজন, মিলন, সজীব, আরিফুল, কামরুজ্জামান ও শরিফুলের নাম জানা গেছে। এছাড়া আহতদের মধ্যে একজন স্বেচ্ছাসেবী, একজন দোকান মালিক এবং পাঁচজন দোকান কর্মচারী রয়েছেন। তারা হলেন- মো. বায়জিদ, মো. হাসান, মো. রিমন, মো. কামাল হোসেন, মো. ফিরোজ আলম, মো. জিসান ও দোকান মালিক জীবন।

শনিবার সকাল সাড়ে ৮টার দিকে চারজনকে এবং পরে একে একে আরও ৯জনকে অসুস্থ অবস্থায় হাসপাতালে নিয়ে যান ফায়ার সার্ভিস কর্মীরা।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, নিউমার্কেট থেকে আগুনের ঘটনায় অসুস্থ হয়ে হাসপাতালে এসেছেন বেশ কয়েকজন। তাদের জরুরি বিভাগে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শনিবার ভোর ৫টা ৪০ মিনিটে নিউমার্কেটের নিউ সুপার মার্কেটে আগুন লাগার তথ্য জানতে পারে ফায়ার সার্ভিস। ৫টা ৪৩ মিনিটে আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের প্রথম ইউনিট ঘটনাস্থলে পৌঁছে। এরপর একে একে ফায়ার সার্ভিসের ৩০টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। পরে ফায়ার সার্ভিসের পাশাপাশি সেখানে যোগ দিয়েছে সেনা, নৌ, বিমান বাহিনী, বিজিবি ও র ্যাব সদস্যরা। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

অগ্নিকাণ্ড,ধোঁয়া,অসুস্থ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত