ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

এনএফএস'র ঈদ উপহার পেলে ১০০ দুস্থ পরিবার

এনএফএস'র ঈদ উপহার পেলে ১০০ দুস্থ পরিবার

প্রতি বছরের মতো এবারও ঈদের আগে সমাজের অসহায়-দুস্থ মানুষের মাঝে সেমাই-চিনি বিতরণ করেছে সামাজিক সংগঠন ন্যাশনাল ফ্রেন্ডিশপ সোসাইটি (এনএফএস)।

মঙ্গলবার (১৮ এপ্রিল) রাজধানীর মিরহাজীরবাগের শাহজালাল লেনে ১০০ দুস্থ পরিবারের মাঝে সেমাই-চিনি বিতরণ করে সংগঠনটি।

এসময় উপস্থিত ছিলেন ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটির উপদেষ্টা পরিষদের সদস্য ও দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, শ্যামপুর থানা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার সামিউল রহমান, ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটির সভাপতি রাহাত হুসাইন, যুগ্ম-সাধারণ সম্পাদক সাদিক ভিস্তী, বন ও পরিবেশ সম্পাদক কাজী শাকিল, সদস্য ইউকে নন্দম জয়, শেখ সুমন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, ঈদের খুশি ভাগাভাগি করে নিতেই আজকে এই ক্ষুদ্র প্রয়াস৷ ঈদ আনন্দ সবার। গরীব-দুঃখী মানুষও যেনো ঈদ দিন সেমাই-চিনি খেতে পারেন। ঈদ আনন্দে সামিল হতে পারেন এজন্যই ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটি প্রতি বছরই সেমাই-চিনি বিতরণ করে থাকে। সমাজে অন্যান্য বিত্তবানদেরও দুস্থ মানুষ কল্যাণে এগিয়ে আসতে হবে।

সবাইকে সর্তক থাকার আহ্বান জানিয়েছে বক্তরা আরও বলেন, দিন-দিন দেশের বিভিন্ন প্রান্তে আগুন লাগছে। কোনো গোষ্ঠী যাতে আগুনের ঘটনাকে কেন্দ্র করে সমাজে বিশৃঙ্খলা করতে না পরে, সেদিকে সবাই খেলায় রাখবেন।

এনএফএস,দুস্থ,বিতরণ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত