ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ট্রাকে তুলে শিশুকে ধর্ষণ, ধর্ষণকারী চালক রওশনালী গ্রেফতার

ট্রাকে তুলে শিশুকে ধর্ষণ, ধর্ষণকারী চালক রওশনালী গ্রেফতার

সিলেটের এয়ারপোর্ট এলাকার চাঞ্চল্যকর ১০ বছরের শিশুকন্যাকে ট্রাকে তুলে ধর্ষণ মামলার একমাত্র আসামী রওশনালী বেপারীকে (৪৭) রাজধানীর শ্যামপুর এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (৯ মে) র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার শ্যামপুর থানাধীন ইকোপার্ক এলাকায় অভিযান পরিচালনা করে পলাতক আসামী রওশনালী বেপারীকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ধর্ষণের সময় ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

বুধবার (১০ মে) র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার (এএসপি) এনায়েত কবির সোয়েব এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রেফতারকৃত আসামী পেশায় একজন ট্রাক চালক। তিনি প্রায় ট্রাক চালিয়ে ওই শিশুর বাড়ীর পাশ দিয়ে যাতায়াত করত। যাতায়াতকালে হঠাৎ একদিন শিশুটিকে রাস্তা দিয়ে একা আসতে দেখে সে তাকে ডেকে এনে কিছু চকলেট কিনে দেয়। এরকম বেশ কয়েকদিন শিশুটিকে চকলেট, বিস্কুট কিনে দিয়ে তার বিশ্বাস অর্জন করে। গত বছরের ২ আগস্ট আনুমানিক সকাল ৬ টায় ওই শিশু প্রকৃতির টানে তার বাড়ীর পিছনে টয়লেটে যায়। তখন রওশনালী শিশুটিকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে কৌশলে তার ট্রাকের কেবিনে উঠিয়ে ট্রাক চালিয়ে সিলেট জেলার এয়ারপোর্ট থানাধীন ধোপাগুলা এলাকার নানাবুরার পাথরের সাইটের নির্জন রাস্তার পার্শ্বে নিয়ে যায়। সেখানে গিয়ে শিশুটিকে বিভিন্ন প্রকার ভয়-ভীতি প্রদর্শন করে ট্রাকের কেবিনের ভিতরে জোর পূর্বক তাকে ধর্ষণ করে। পরে রওশনালী বিস্কুট ও অন্যান্য জিনিসপত্র দিয়ে শিশুটিকে ট্রাক থেকে নামিয়ে দিয়ে ট্রাক নিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

ধর্ষণ,মামলা,গ্রেফতার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত