ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কথা রাখলেন কাউন্সিলর চিত্ত রঞ্জণ দাস

কথা রাখলেন কাউন্সিলর চিত্ত রঞ্জণ দাস

কথা রাখলেন দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫ নং ওয়ার্ড কাউন্সিলর ও সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক লায়ন চিত্ত রঞ্জণ দাস। তিনি বলেছিলেন, ২৪ ঘন্টার ভিতর এলাকা থেকে কোরবানীর পশুর সব বর্জ্য অপসারণ করবেন। যেই কথা, সেই কাজ। নির্ধারিত সময়ের মধ্যেই তিনি পরিস্কার করলেন নিজ ওয়ার্ডের সকল বর্জ্য।

বৃহস্পতিবার (২৯ জুন) মাগরিবের আগেই সব বর্জ্য পরিস্কারের দৃশ্য চোখে পড়ে এলাকাবাসীর। ৫ নং ওয়ার্ডে কোরবানীর পশু জবেহের নির্ধারিত স্থান, বিভিন্ন বাড়ি ও এলাকা এবং রাস্তা কিংবা ড্রেন কোথাও কোরবানীর বর্জ্য পড়ে থাকতে দেখা যায়নি। নির্ধারিত সময়ের মধ্যেই সকল বর্জ্য অপসারণ করেন এই ওয়ার্ড কমিশনার।

ঈদের দিন সরেজমিন পরিদর্শনে দেখা গেছে, কাউন্সিলর লায়ন চিত্ত রঞ্জণ দাসের উপস্থিতিতে কোরবানীর পশুর বর্জ্য অপসারণ করা হচ্ছে। বর্জ্য অপসারণের পাশাপাশি তিনি এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সাথে ঈদের শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।

জানা গেছে, এ দিন দক্ষিণ সিটি মেয়র ফজলে নুর তাপসের নির্দেশনায় সকাল সাড়ে ৯টা থেকে গভির রাত পর্যন্ত পরিচ্ছন্ন কর্মীদের পাশে থেকে কোরবানীর পশুর বর্জ্য অপসারণ করেন।

এদিকে, বর্জ্য অপসারণের পাশাপাশি প্রতিদিন পরিবেশ সুরক্ষা ও দূষণমুক্ত রাখার লক্ষ্যে ব্লিচিং পাউডার ও তরল জীবাণুনাশক ছিটানো কার্যক্রম শুরু করেন দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫ নং ওয়ার্ড কাউন্সিলর ও সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক লায়ন চিত্ত রঞ্জণ দাস।

পশু,বর্জ্য,অপসারণ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত