ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রাজধানীতে পু‌লিশ কনস্টেবল হত্যার ঘটনায় গ্রেপ্তার ৪

রাজধানীতে পু‌লিশ কনস্টেবল হত্যার ঘটনায় গ্রেপ্তার ৪

রাজধানীর ফার্মগেটে ছুরিকাঘাতে পুলিশ কনস্টেবল মনিরুজ্জামান তালুকদার হত্যায় জড়িত থাকার অভিযোগে ৪ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার (১ জুলাই) রাতে রাজধানীতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে ডিবি তেজগাঁও বিভাগ।

রোববার (২ জুলাই) সকালে গো‌য়েন্দা তেজগাঁও বিভা‌গের ডি‌সি মো. গোলাম সবুর বলেন, গ্রেপ্তারকৃতদের মধ্যে একজন হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

গ্রেপ্তারকৃতরা ছিনতাইকারী কি-না জানতে চাইলে তিনি বলেন, এখন পর্যন্ত এমনটিই মনে হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে পুরো বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

শনিবার ভোরে ফার্মগেট সেজান পয়েন্টের সামনে ছুরিকাঘাতে মারা যান কনস্টেবল মনিরুজ্জামান। ঈদের ছুটি কাটিয়ে গ্রামের বাড়ি শেরপুরে থে‌কে শ‌নিবার সকালে ঢাকায় ফিরেন। ট্রেনে করে ঢাকায় এসে তেজগাঁও রেলস্টেশনে নেমে পায়ে হেঁটে কর্মস্থলে ফিরছিলেন। পথে ফার্মগেটের সেজান পয়েন্টের সামনে তিনি ছুরিকাঘাতের শিকার হন।

ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে পুলিশ জানায়, শনিবার ভোর ৪টা ১৫ মিনিটের দিকে হত্যার এ ঘটনা ঘটে। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজে দেখা গেছে দুই ব্যক্তি পুলিশ সদস্য মনিরুজ্জামানকে ঘিরে ধরে। তার কাছে থাকা মালামাল নিতে গেলে সে বাধা দেয়। এ সময় ধস্তাধস্তির একপর্যায়ে তার বুকে ও পিঠে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা।

ছুরিকাঘাত,হত্যা,গ্রেপ্তার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত