ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

জাপা নেতার মৃতদেহ ফেলে পালাল তরুণ-তরুণী

জাপা নেতার মৃতদেহ ফেলে পালাল তরুণ-তরুণী

জাপা নেতার লাশ ফেলে পালাল তরুণ-তরুণী রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের সামনের চত্ত্বর থেকে জাতীয় পার্টির-জেপি এক নেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম সালাম বাহাদুর।

শনিবার দিবাগত রাত ১২টার দিকে তার মরদেহ উদ্ধার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

৫২ বছর বয়সী সালাম বাহাদুর পেশায় একজন ঠিকাদার। তার বাসা রাজধানীর ধানমণ্ডির ২৭ নম্বর সড়কে। গ্রামের বাড়ি পিরোজপুরের ইন্দুরকানি উপজেলায়। তিনি জাতীয় পার্টি-জেপি'র কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক বলে জানা গেছে।

রোববার দুপুরে শেরে বাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া ঢাকা মেইলকে বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি উৎপল বড়ুয়া আরও বলেন, প্রথম অবস্থায় নিহতের পরিচয় জানা যায়নি। পরে পরিচয় মেলে। তিনি জাপার একজন নেতা। মরদেহ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। স্বজনদের খবর দেওয়া হয়েছে। তারা এলে মামলা হবে।

ওসি বলেন, রাত সাড়ে ১১টার দিকে একটি মাইক্রোবাসে তিনজন হাসপাতালের জরুরি বিভাগের সামনে মরদেহটি ফেলে রেখে পালিয়ে যায়। পরে সেখানে থাকা লোকজন পুলিশকে খবর দিলে আইনশৃঙ্খলা বাহিনী মরদেহটি উদ্ধার করে।

পুলিশ বলছে, তারা সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখছে। ভিডিও ফুটেজে একটি লাল রঙের মাইক্রোবাসে করে দুই তরুণ ও এক তরুণীকে জাপা নেতার মরদেহ ফেলে রেখে পালিয়ে যেতে দেখা গেছে। তাদের শনাক্তের চেষ্টা করছে পুলিশ।

জাপা,নেতা,লাশ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত