ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রাজধানীতে পুলিশের গাড়ি ভাঙচুর, বাসে আগুন

রাজধানীতে পুলিশের গাড়ি ভাঙচুর, বাসে আগুন

পুলিশের গাড়িসহ রাজধানীতে বেশ কয়েকটি গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে বলে দাবি করেছে পুলিশ। এছাড়া কয়েকটি বাসে আগুন দেওয়া হয়েছে। সংঘর্ষে ৬-৭ জন পুলিশ সদস্যও আহত হয়েছেন।

ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) দাবি করছে, পুলিশের সাঁজোয়া যান, পিকআপ ভ্যান ও কয়েকটি বাসে আগুন এবং ভাঙচুর করেছেন বিএনপি নেতাকর্মীরা।

ডিএমপি সূত্রে জানা যায়, রাজধানীর যাত্রাবাড়ী, নয়াবাজার, ধোলাইখাল ও শ্যামলী এলাকায় পুলিশের কয়েকটি গাড়িতে আগুন দেওয়া ও ভাঙচুর করা হয়।

শনিবার (২৯ জুলাই) দুপুর আড়াইটার দিকে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন এসব তথ্য জানান।

তিনি বলেন, আজকে শুরু হওয়া সংঘর্ষের ঘটনায় বেশ কয়েকটি পুলিশের গাড়ি ও বাসে হামলার এবং ভাঙচুরের ঘটনা ঘটে। এসময় রাজধানীর যাত্রাবাড়ী, নয়াবাজার, ধোলাইখাল ও শ্যামলী এলাকায় পুলিশের গাড়িতে ভাঙচুর করা হয়। আমাদের কাছে থাকা তথ্য অনুযায়ী এখন পর্যন্ত পুলিশের ৪-৫টি গাড়িতে হামলা ও ভাঙচুর করা হয়েছে এবং ৩-৪টি বাস ভাঙচুর করা হয়েছে।

ডিসি ফারুক হোসেন আরও বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে পর্যাপ্ত সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

রাজধানীতে অবস্থান কর্মসূচিকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ হয়। পুলিশও কাঁদানে গ্যাস নিক্ষেপ ও লাঠিচার্জ করে। বিভিন্ন স্থানে আওয়ামী লীগের নেতাকর্মীরাও বিএনপির সঙ্গে সংঘর্ষে জড়ায়।

পুলিশ,গাড়ি,ভাঙচুর
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত