ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রাজধানীতে রেস্টুরেন্ট থেকে এক ব্যাক্তির লাশ উদ্ধার

রাজধানীতে রেস্টুরেন্ট থেকে এক ব্যাক্তির লাশ উদ্ধার

রাজধানীর এলিফেন্ট রোড এলাকায় একটি রেস্টুরেন্ট থেকে আব্দুর রহমান (৩২) নামে এক কর্মচারীর লাশ উদ্ধার করেছে নিউমার্কেট থানা পুলিশ।

রোববার (৬ আগস্ট) সকাল ১০টার দিকে নিউমার্কেট থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলের মর্গে পাঠায়।

আব্দুর রহমানের বাড়ি নেত্রকোনার কলমাকান্দা উপজেলার কয়রা গ্রামে। বর্তমানে এলিফ্যান্ট রোড এলাকায় রেস্টুরেন্টে ওয়েটার হিসেবে কাজ করতেন।

নিউমার্কেট থানার উপ-পরিদর্শক (এসআই) শফিউল আলম জানান, গত তিন দিন ধরে অসুস্থ ছিলেন আব্দুর রহমান। গতরাতে রেস্টুরেন্টে কর্মচারীদের সঙ্গে ঘুমিয়ে পড়েন। সকালে তাকে মৃত অবস্থায় দেখতে পান সহকর্মীরা। খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের পর বিষয়টি আরও নিশ্চিত হওয়া যাবে বলে জানান তিনি।

রেস্টুরেন্টটির কর্মচারী মৃত আব্দুর রহমানের ভাতিজা রাজু আহমেদ জানান, দুই মাস ধরে তার চাচা সেখানে কাজ করতেন। কয়েকদিন ধরে জ্বরে আক্রান্ত ও বমি করছিলেন। আজ সকালে তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু সকালে ঘুম থেকে উঠে দেখতে পাই তার কোনো নড়াচড়া নেই। তখন বুঝতে পারি, মারা গেছেন। পরে থানায় খবর দেওয়া হয়।

রাজধানী,ব্যাক্তির লাশ,উদ্ধার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত