তফসিলকে স্বাগত জানিয়ে সাংসদ হাবিব হাসানের নেতৃত্বে আনন্দ মিছিল 

প্রকাশ : ১৬ নভেম্বর ২০২৩, ১৪:৪২ | অনলাইন সংস্করণ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিলকে স্বাগত জানিয়ে ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ হাবিব হাসানের নেতৃত্বে রাজধানীর উত্তরায় আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৫ নভেম্বর) তফসিল ঘোষণার পর পরই সাংসদ হাবিব হাসানের নেতৃত্বে এই আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। ঢাকা-১৮ আসনের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রত্যেক থানা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং ওয়ার্ড কাউন্সিলরদের সঙ্গে নিয়ে উত্তরা আজমপুর থেকে এই মিছিল বের হয়। 

উত্তরার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মিছিলটি আব্দুল্লাহপুর হয়ে আমির কমপ্লেক্সের সামনে গিয়ে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশে এমপি হাবিব হাসান বলেন, বিএনপির কাজ হলো দেশে অরাজকতা করা। জনগণ উন্নয়নের পক্ষে। আগামী নির্বাচনে জনগণ নৌকা প্রতীককে আবারও বিজয়ী করবে। নৌকা উন্নয়নের প্রতীক। তফসিল ঘোষণা করার জন্য নির্বাচন কমিশনকে অভিনন্দন ও ধন্যবাদ জানাই। পাশাপাশি নির্বাচন সামনে রেখে বিএনপি–জামায়াত যে অরাজকতা করছে সারা দেশে, তা নিন্দনীয়। 

তিনি বলেন, ঢাকা শহরে বিএনপি-জামায়াতের নৈরাজ্য, আগুন সন্ত্রাস ও নির্বাচন বানচালের ষড়যন্ত্র আমরা প্রতিহত করব। যতদিন না নৌকার বিজয় হচ্ছে ততদিন আমরা রাজপথে থাকবো। ইনশাআল্লাহ আমরা বিজয় নিয়েই ঘরে ফিরবো।

এসময় আরও উপস্থিত ছিলেন- উত্তরা দক্ষিণ থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মনিরুল ইসলাম, বিমানবন্দর থানা আওয়ামী লীগ সভাপতি শাহজাহান আলী মন্ডল, দক্ষিণ খান থানা সভাপতি মাহবুব আলম এবং ঢাকা ১৮-আসনের অন্তর্গত বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরগণ।