ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রাষ্ট্রবিজ্ঞান সংঘের ২০ বছর পূর্তি উৎযাপনে প্রারম্ভিক মিলনী-২০২৪

রাষ্ট্রবিজ্ঞান সংঘের ২০ বছর পূর্তি উৎযাপনে প্রারম্ভিক মিলনী-২০২৪

গতকাল ঢাকার বসুন্ধরায় চুড়াশিয়ান ক্লাবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন রাষ্ট্রবিজ্ঞান সংঘের ২০ বছর পূর্তি উৎযাপন প্রারম্ভিক মিলনী-২০২৪ অনুষ্ঠিত হয়। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের জন্মের পর থেকে যারা রাষ্ট্রবিজ্ঞান বিভাগে লেখাপড়া করেছে তাদের উপস্থিতি একটি আনন্দঘন মিলনী রুপ নেয়।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রাষ্ট্রবিজ্ঞান সংঘের আহবায়ক এম এ খালেক, প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি ওয়াহিদুজ্জামান মাবুল, আহবায়ক কমিটির সদস্য মোঃ ফিরোজ হোসেন, শহিদুজ্জামান রিংকু, মাজহারুল আলম কিসলু, সেলিম উদ্দিন মজুমদার, কাজী মাহাবুবুল আলম, ইব্রাহিম কাওসার বাবু।

আরো উপস্থিত ছিলেন রাষ্ট্রবিজ্ঞান সংঘের উপদেষ্ঠা সাবেক সংসদ সদস্য আছমা জেরিন ঝুমু। অনুষ্ঠানে রাষ্ট্রবিজ্ঞান সংঘের ইতিমধ্যে যারা মৃত্যু বরন করেছেন তাদের জন্য এক মিনিট নিরাবতা পালন ও দোয়া করা হয়। ২০/৩০ বছর পর পুরনো বন্ধুদের কাছে পেয়ে রাষ্ট্রবিজ্ঞান সংঘ যেন আনন্দ মেলায় রুপ নেয়।

আহবায়ক কমিটির সদস্য ফিরোজ হোসেনের গান দিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু করা হয় এবং একে একে রাষ্ট্রবিজ্ঞান সংঘের অনেক বন্ধুই গান পরিবেশন করে। সবশেষে ডিনারের মাধ্যমে অনুষ্ঠান শেষ করা হয়।

রাষ্ট্রবিজ্ঞান,মিলনী,উৎযাপন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত