ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

অসহায় মানুষের ঈদ আনন্দে সামিল হলো এনএফএস

অসহায় মানুষের ঈদ আনন্দে সামিল হলো এনএফএস

অসহায় মানুষের সঙ্গে ঈদের আনন্দ সামিল হলো সামাজিক সংগঠন ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটি (এনএফএস)। রবিবার (৭ এপ্রিল) রাজধানীর মীর হাজারিবাগের ইঞ্জিনিয়ার গলিতে অসহায় মানুষের হাতে সেমাই-চিনি বিতরণ কর্মসূচি পালন করে সংগঠনের বন্ধুরা। ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে, দুই পদের সেমাই, চিনি, ভোজ্য তেল, গুঁড়া দুধ, কিসমিস ও গোসলের সাবান।

এসময় সংগঠনের সভাপতি রাহাত হুসাইন বলেন, প্রতি বছরের ন্যায় এবারও ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটির বন্ধুরা অসহায় মানুষের সঙ্গে ঈদ আনন্দ ভাগ করে নিয়েছে। সমর্থ অনুযায়ী দারিদ্র্য মানুষের জন্য ঈদ সামগ্রী বিতরণের ব্যবস্থা করেছে। এছাড়া যারা চাইতে পারে না তাদের অনেকের বাসায়ও ঈদ সামগ্রী পৌঁছে দিচ্ছে সংগঠনের বন্ধুরা। যাতে ঈদের খুশি থেকে কেউ বঞ্চিত না হয়। ঈদের আনন্দ হয়ে উঠুক ধনী-গরিব সবার। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক এবারও ইফতার পার্টি করেনি সংগঠনের বন্ধুরা। মানুষ ও মনুষ্যত্বের মানবীয় মর্যাদা প্রতিষ্ঠায় এই সংগঠনের কার্যক্রম চলমান থাকবে। মানুষে মানুষে প্রীতি ও বন্ধন সুদৃঢ় করে স্মার্ট বাংলাদেশ নির্মাণে ভূমিকা রাখব আমরা।

সেমাই-চিনি বিতরণ কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি সাইফ আহমেদ সনি, যুগ্ম-সাধারণ সম্পাদক সাদিক ভিস্তী, কোষাধ্যক্ষ মাহবুব আলম, পরিবেশ সম্পাদক কাজী শাকিল, কার্যনির্বাহী সদস্য যোশেফ ইউকে নন্দম জয় প্রমুখ।

এনএফএস
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত