ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

লালবাগ হতে অবৈধ বিদেশী ট্যাবলেট ও সাপ্লিমেন্টারিসহ গ্রেফতার ২

লালবাগ হতে অবৈধ বিদেশী ট্যাবলেট ও সাপ্লিমেন্টারিসহ গ্রেফতার ২

রাজধানীর লালবাগ এলাকা হতে প্রায় অর্ধ কোটি টাকা মূল্যের অবৈধ বিদেশী যৌনবর্ধক এবং মানব দেহের জন্য ক্ষতিকারক ১ লাখ ৬৬ হাজার পিস ট্যাবলেট, ইনজেকশন ও সাপ্লিমেন্টারিসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০।

মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুর সাড়ে ১২টা হতে বিকাল ৩টা ৪৫ মিনিট পর্যন্ত ঔষধ প্রশাসন অধিদপ্তর ও র‌্যাব-১০ এর যৌথ আভিযানিক দল রাজধানী ঢাকার লালবাগ এলাকায় একটি যৌথ অভিযান পরিচালনা করে তাদেরকে গেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃতরা হলো- ১। মোঃ রায়হানুর রহমান (৩১), পিতাঃ মোঃ হাফিজুর রহমান, সাং-আজিমপুর, থানা-লালবাগ, ঢাকা ও ২। মোঃ তাহানান জাওয়াদ (২৪), পিতাঃ ফিরোজ জামান, সাং-উত্তর শিমুলিয়া, থানা-দোহার, জেলা-ঢাকা।

র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এম. জে. সোহেল জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার ঔষধ কালোবাজারী চক্রের সক্রিয় সদস্য। তারা বেশ কিছুদিন যাবৎ অবৈধ বিদেশী যৌনবর্ধক এবং মানব দেহের জন্য ক্ষতিকারক ট্যাবলেট, ইনজেকশন ও সাপ্লিমেন্টারিসহ বিভিন্ন প্রকার ঔষধ কালোবাজারী ও চোরাচালানের মাধ্যমে সংগ্রহ করে মজুদ করে রাখত। পরবর্তীতে উক্ত ঔষধ দেশের বিভিন্ন এলাকায় ঔষধের দোকানে সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করতঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

উল্লেখ্য, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” স্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

রাজধানী,সাপ্লিমেন্টারি,গ্রেফতার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত