ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ঢাকা আহ্ছানিয়া মিশনের বেস্ট পারফর্মেন্স এ্যাওয়ার্ড প্রদান

ঢাকা আহ্ছানিয়া মিশনের বেস্ট পারফর্মেন্স এ্যাওয়ার্ড প্রদান

স্ব স্ব কর্মস্থলে অনবদ্য অবদান রাখার জন্য তিনজনকে বেস্ট পারফর্মেন্স এ্যাওয়ার্ড প্রদান করলো ঢাকা আহ্ছানিয়া মিশন। মঙ্গলবার (৭ মে) রাজধানীর ধানমন্ডিস্থ প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানে এই পুরস্কার তুলে দেয়া হয়। পুরস্কারপ্রাপ্তরা হলেন, পিএস কাম সিনিয়র কম্পিউটার কম্পোজিটর মাসুদ রানা, স্বাস্থ্য সেক্টরের সহকারী পরিচালক ডা. নায়লা পারভীন ও শিক্ষা সেক্টরের মাস্টার ট্রেইনার তপন কুমার সরকার। পুরস্কারের মূল্যমান ৫০ হাজার টাকার একটি চেক, একটি ক্রেস্ট ও সার্টিফিকেট।

সভাপতিত্ব করেন, ঢাকা আহ্ছানিয়া মিশনের জৈষ্ঠ্য সহ-সভাপতি প্রফেসর ড. গোলাম রহমান। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা আহ্ছানিয়া মিশনের সহ-সভাপতি প্রফেসর ড. কাজী শরীফুল আলম, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার এএফএম গোলাম শরফুদ্দিন, কোষাধ্যক্ষ ডা. এমএ জলিল ও নির্বাহী পরিচালক মো. সাজেদুল কাইয়ুম দুলালসহ মিশনের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

সভাপতির বক্তব্যে ড. গোলাম রহমান বলেন, খানবাহাদুর আহ্ছানউল্লা (র.) মিশন প্রতিষ্ঠার মূলমন্ত্র নির্ধারণ করেন ‘স্রষ্টার এবাদত ও সৃষ্টের সেবা’। এই মূলমন্ত্রটি হলো কোনো নির্দিষ্ট বিষয় নয় বরং এটি সার্বজনীন। তিনি পুরস্কারপ্রাপ্তির বিষয়ে সবাইকে চেষ্টা করার জন্য আহ্বান জানান।

ড. কাজী শরীফুল আলম বলেন, প্রতিযোগীর সংখ্যা বেশি হতে হবে। তাহলে প্রতিযোগীপূর্ণ হবে।

উল্লেখ্য, ঢাকা আহ্ছানিয়া মিশন প্রতিবছর কর্মযোগ্যতার ভিত্তিতে প্রতিষ্ঠানের কর্মীদের উৎসাহিত করতে এ পুরস্কার প্রদান করে থাকে।

আহ্ছানিয়া মিশন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত