ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ঢাকা মেডিকেল থেকে আরেক ভুয়া চিকিৎসক আটক

ঢাকা মেডিকেল থেকে আরেক ভুয়া চিকিৎসক আটক

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে রিপা আক্তার (২০) নামে চিকিৎসক পরিচয় দেওয়া এক তরুণীকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি চিকিৎসক নন বলে স্বীকার করেছেন।

বৃহস্পতিবার (২০ জুন) সন্ধ্যা ৬টার দিকে হাসপাতালের ২১২ নম্বর ওয়ার্ডের গাইনি বিভাগ থেকে তাকে আটক করা হয়।

ঢাকা মেডিকেলের আনসার প্লাটুন কমান্ডার (পিসি) মিজানুর রহমান বলেন, সন্ধ্যার দিকে হাসপাতালে পুরাতন ভবনে গাইনি বিভাগে ওই নারী অ্যাপ্রোন পরা অবস্থায় ঘোরাফেরা করছিলেন। এতে আমাদের আনসার সদস্যদের সন্দেহ হয়। পরে নারী আনসার সদস্যরা তাকে চ্যালেঞ্জ করলে স্বীকার করেন যে তিনি চিকিৎসক নন।

তিনি আরও জানান, একটি ওষুধ কোম্পানিতে চাকরি করেন ওই নারী। এক আত্মীয়কে দেখার জন্য ঢাকা মেডিকেলে এসেছেন বলে দাবি করেন। পরে আত্মীয়র নাম বলতে না পারায় একপর্যায় তিনি স্বীকার করেন, নিউমার্কেট থেকে অ্যাপ্রোন কিনে এখানে আসেন।

ঢাকা মেডিকেলের উপ-পরিচালক (অর্থ ও স্টোর) ডা. খালেকুজ্জামান খান বলেন, রিপা আক্তার নামের ওই ভুয়া চিকিৎসককে আমাদের আনসার সদস্যরা আটক করেন। এরপর তাকে জিজ্ঞাসাবাদে তিনি বিষয়টি স্বীকার করেন। পরে তাকে আমরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পে হস্তান্তর করি।

আটক ওই নারী কামরাঙ্গীরচর এলাকায় থাকেন। তার গ্রামের বাড়ি পটুয়াখালীর বাউফল থানায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, ওই নারীকে শাহবাগ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঢামেক,হাসপাতাল
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত