ঢাকা ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রাজধানীতে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

রাজধানীতে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

রাজধানীর মোহাম্মদপুর থানার কাঁটাসুর এলাকায় কামাল আহমেদ (৩৮) নামে আওয়ামী লীগের সাবেক এক নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার (২৯ জুলাই) রাত ৯টার দিকে কাটাসুর দুই নম্বর গলিতে এই ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে স্থানীয় লোকজন সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কামাল আহমেদ ৩৩নং ওয়ার্ডের সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক। সবশেষ তিনি একই ওয়ার্ডের আওয়ামী লীগের শিক্ষা ও মানবাধিকার সম্পাদক ছিলেন।

কামালের বিবাহিত জীবনে স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। গত এক মাস আগে তার স্ত্রীর ছেলে সন্তান হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, কামাল ওই সময় বসে লুডু খেলছিলেন। হঠাৎ করে সেখানে ১০ থেকে ১৫ জন আসেন। যুবকদের হাতে ধারালো অস্ত্র ছিল। এসময় তারা তার ওপর হামলা চালায়। কিছু বুঝে ওঠার আগেই অতর্কিত এই হামলায় কামাল আহমেদকে কুপিয়ে ক্ষতবিক্ষত করে দুর্বৃত্তরা। হামলাকারীরা পরে পালিয়ে যায়। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি।

এরপর স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় কামালকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই মুহূর্তে কামালের মরদেহ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে রাখা হয়েছে। আগামীকাল মঙ্গলবার ময়নাতদন্ত শেষে তার মরদেহ পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হবে বলে জানিয়েছে মর্গ সূত্র।

মোহাম্মদপুর থানার ওসি মাহফুজুল হক ভুঁইয়া গণমাধ্যমকে বলেন, এ ঘটনা পর খবর পেয়ে আমরা কামাল আহমেদের মরদেহ উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠিয়েছি। এই ঘটনায় জড়িতদের শনাক্তে আমরা কাজ করছি। তবে পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ করা হয়নি।

রাজধানী,আওয়ামী লীগ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত