ঢাকা ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

রাষ্ট্রপতির পদত্যাগের দাবি

ব্যারিকেড ভেঙে বঙ্গভবনে ঢোকার চেষ্টা, সাংবাদিকসহ আহত ৫

ব্যারিকেড ভেঙে বঙ্গভবনে ঢোকার চেষ্টা, সাংবাদিকসহ আহত ৫

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের পদত্যাগ দাবিতে বঙ্গভবনের সামনে বিক্ষোভ চলাকালে সাংবাদিকসহ ৫ জন আহত হয়েছেন। মঙ্গলবার (২২ অক্টোবর) রাত সোয়া ৮টার দিকে এই আহতের ঘটনা ঘটে। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

আহতরা হলেন- শ্যামপুর বহুমুখী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী ফয়সাল আহমেদ বিশাল (২৪), কুমিল্লা ভিক্টরিয়া কলেজের শিক্ষার্থী আরিফ খান (২০), বার্তা ২৪ এর স্টাফ রিপোর্টার রাজু আহমেদ (২৫), ভিডিও জার্নালিস্ট রিপন রেজা (২৮) ও হকার শফিকুল ইসলাম (৪৫)।

'টাকার জন্য আর কত নিচে নামবেন' অভিনেত্রীকে নেটিজেনরা'টাকার জন্য আর কত নিচে নামবেন' অভিনেত্রীকে নেটিজেনরা আহত সাংবাদিক রাজু আহমেদ জানান, বঙ্গভবনের সামনের সড়কে রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে ছাত্র-জনতার বিক্ষোভ চলছিল। রাতে বিক্ষোভের সময় ছাত্র-জনতা ব্যারিকেড ভেঙ্গে ভেতরে ঢুকার চেষ্টা করে। এসময় কে বা কারা সাউন্ড গ্রেনেড ছুড়ে। এতে তার কানে সমস্যা হয়।

আহত শফিকুল ইসলাম জানান, তিনি একজন হকার। বিকাল থেকে রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে বঙ্গভবনের সামনে ছিলেন। বিস্ফোরণে তার পায়ে আঘাত লাগে।

বঙ্গভবনের নিরাপত্তা ব্যারিকেড ভাঙার চেষ্টা আন্দোলনকারীদেরবঙ্গভবনের নিরাপত্তা ব্যারিকেড ভাঙার চেষ্টা আন্দোলনকারীদের চিকিৎসকের বরাতে ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. ফারুক জানান, বঙ্গভবনের সামনে থেকে ৫ জন আহত হয়ে হাসপাতালে এসেছিলেন। এদের মধ্যে ৩ জনেরর পায়ে আঘাত ছিলো। সাউন্ডের কারণের বাকি ২ জনের কানে সমস্যা হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে তারা হাসপাতাল ছেড়েছেন।

রাষ্ট্রপতি,পদত্যাগ,বিক্ষোভ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত