ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বাংলাদেশ মেডিক্যাল ইকুপমেন্ট সাপ্লাইয়ার্স এসোসিয়েশনের মিলনমেলা

বাংলাদেশ মেডিক্যাল ইকুপমেন্ট সাপ্লাইয়ার্স এসোসিয়েশনের মিলনমেলা

বাংলাদেশ মেডিক্যাল ইকুপমেন্ট আমদানী ও সরবরাহকারীদের সংগঠন ‘বাংলাদেশ মেডিক্যাল ইকুপমেন্ট সাপ্লাইয়ার্স এসোসিয়েশনের মিলনমেলা অনুষ্ঠিত হয়। গত শুক্রবার (৩০ ডিসেম্বর) নরসিংদী হেরিটেজ রির্সোটে এ আয়োজন করা হয়।

সোমবার (২ জানুয়ারি) এসোসিয়েশনের আহ্বায়ক আরশেদ আলম পুলক এসব তথ্য নিশ্চিত করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন অ্যাসোসিয়েশনের উপদেষ্টা মণ্ডলী ও আহ্বায়ক কমিটির সদস্যবৃন্দরা। জাতীয় সংগীতের মাধ্যমে শুরু হয় সারাদিনের কর্মসূচী। ফুটবলসহ বিভিন্ন খেলাধুলার পর শুরু হয় উন্মুক্ত সভা।

মিলনমেলা উপলক্ষ্যে দেশের স্বাস্থ্যসেবায় সকল বিভাগের মেডিক্যাল ইকুপমেন্ট সরবরাহকারী প্রতিষ্ঠানের সদস্যদের মাঝে সেতুবন্ধন স্বরুপ একটি স্মরণিকা ‘সাহচর্য’ প্রকাশ করা হয়।

অনুষ্ঠানে আহ্বায়ক আরশেদ আলম পুলক বলেন, মেডিক্যাল ইকুপমেন্ট সরবরাহকারী প্রতিষ্ঠান এবং তাদের সাথে সংশ্লিষ্ট সকল কর্মকর্তা কর্মচারীদের কল্যাণের জন্য এই অ্যাসোসিয়েশন গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে।

উপদেষ্টা মণ্ডলীর সদস্য মাহফুজ হাসান বলেন, এই সংঘ ব্যবসার পাশাপাশি বিভিন্ন কণ্যানমূলক কাজ করবে এবং উন্নত ও আধুনিক টেকনোলজির সাহায্যে বাংলাদেশের চিকিৎসক ও হাসপাতালের পাশে থেকে দেশের চিকিৎসা ব্যবস্থায় সময়োপযোগী ভূমিকা রাখবে। মেডিক্যাল ইকুপমেন্ট ব্যবসায়ী ১০১ টি প্রতিষ্ঠানের ২৩০ জন কর্ণধার ও কর্মকর্তাদের অংশগ্রহণে এই মিলনমেলায় অনুষ্ঠিত হয়।

মেডিক্যাল ইকুপমেন্ট
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত