ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ভুল চিকিৎসার অভিযোগে ভুয়া থেরাপিষ্ট গ্রেপ্তার

ভুল চিকিৎসার অভিযোগে ভুয়া থেরাপিষ্ট গ্রেপ্তার

সাভারে এক শিশুকে ভুল চিকিৎসার অভিযোগে এক কথিত ডাক্তারকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে সাভার পৌর এলাকার ডগরমোড়া থেকে তাকে গ্রেপ্তার করে সাভার মডেল থানা পুলিশ।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম, সাভারের ডগরমোড়া এলাকায় সবুজ মাতাব্বর নামের এক কথিত ফিজিও থেরাপিষ্ট চিকিৎসকের কাছে পায়ের সমস্যার জন্য মাহমুদুল হাসান নামের পাঁচ বছরের এক শিশুকে ভর্তি করা হয়।

গত আড়াই বছর ধরে ওই শিশুকে থেরাপি দিয়ে পাঁচ লক্ষ ৪০ হাজার টাকা নেন সবুজ। দীর্ঘদিন ধরে থেরাপির পরও শিশুটি উন্নতি না হওয়ার পর পরিবার জানতে পারেন সবুজ একজন ভুয়া ফিজিও থেরাপিষ্ট।

বুধবার রাতে শিশুটির অবস্থার আরও অবনতি হলে রাতেই সবুজ মাতাব্বরকে প্রধান আসামী করে সাভার মডেল থানায় মামলা দায়ের করে শিশুটির পরিবার। পরের দিন বৃহস্পতিবার সকালে ডগরমোড়া এলাকায় অভিযান চালিয়ে ভুয়া থেরাপিষ্ট সবুজকে গ্রেপ্তার করে পুলিশ।

এবিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, প্রশাসনের চোঁখ ফাকি দিয়ে চিকিৎসার নামে মানুষের সাথে প্রতারণা করে টাকা হাতিয়ে নিচ্ছিলেন সবুজ মাতাবর। প্রেপ্তারের পর দুপুরে এই প্রতারককে আদালতে প্রেরণ করা হয়।

ভুল চিকিৎসা,সাভার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত