ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রংপুরে "রয়েলটি লাউঞ্জ" এর উদ্বোধন

রংপুরে

রংপুর নগরীর চেকপোস্ট সংলগ্ন আরএএমসি শপিং কমপ্লেক্স এর ৬ষ্ট তলায় সুবিশাল এরিয়া জুড়ে আধুনিক সুযোগ সুবিধা সম্পন্ন বুফে রেষ্টুরেন্ট "রয়েলটি লাউঞ্জ" নামে যাত্রা শুরু করেছে।

আর এই রয়েলটি লাউঞ্জে একসঙ্গে ১৫০ আসন বিশিষ্ট পরিবেশে থাকছে জন্মদিন, গেট টুগেদার, কনফারেন্সসহ নানা ধরনের অনুষ্ঠান আয়োজনের সুযোগ।

উদ্বোধন করেন রংপুর জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোসাদ্দেক হোসেন বাবলু। উদ্বোধনী বক্তব্যে মোসাদ্দেক হোসেন বাবলু বলেন, রংপুরে শিল্পায়নের মাধ্যমে অধিক মানুষের কর্মসংস্থানের সৃষ্টি হচ্ছে। মানুষের জন্য কাজ করার অভিপ্রায়ে তরুণ ব্যবসায়ী তানবীর ও তৌহিদ দুই সহোদর যে চেষ্টা করছেন তা সত্যি প্রশংসনীয়। এসময় আধুনিক সুবিধার এই রেস্টুরেন্টের সমৃদ্ধির জন্য শুভকামনা জানান তিনি। অতিথির বক্তব্যে জেলা ও বিভাগীয় ক্রিড়া সংস্থার সভাপতি এডভোকেট আনওয়ারুল ইসলাম বলেন, রংপুরের সমৃদ্ধি ও সম্ভাবনার জন্য যে দ্বার খুলছে সেটি সুফল ঘরে তুলতে হবে রংপুরের ব্যবসায়ীদের। এসময় সুমি গ্রুপের বিভিন্ন কর্মকাণ্ডের প্রশংসা করেন তিনি। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের সিটিএসবির ডিসি মো. আবু বকর সিদ্দীক, রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সহসভাপতি মো: মঞ্জুর আহমেদ আজাদ, বাংলাদেশ দোকান মালিক সমিতির রংপুর জেলা সভাপতি আলতাফ হোসেন, আরএএমসি শপিং কমপ্লেক্স এর সাধারণ সম্পাদক মো: জয়নাল আবেদীন, লায়ন্স ক্লাব অব রংপুর এর প্রেসিডেন্ট এ কে এম বানিউল আদম বাবু ও তানবীর ও তৌহিদের পিতা আলহাজ্ব মো: সাফায়েত হোসেন, মাতা মোছা: ইসরাত বেগম সহ আরও অনেকে।

প্রতিষ্ঠানটির কর্ণধার রয়েলটি মেগা মলের চেয়ারম্যান টানা পাঁচবারের সেরা করদাতা তৌহিদ হোসেন ও ব্যবস্থাপনা পরিচালক হাজী তানবীর হোসেন আশরাফী।

শুভেচ্ছা বক্তব্যে তানবীর হোসেন বলেন, আধুনিক এই সময়ে এই বিভাগের অনেকেই চান জাঁকজমকপূর্ণ পরিবেশে ঘরোয়া আয়োজনে বিভিন্ন আয়োজন করতে। সেই চিন্তা এবং মানুষের প্রত্যাশার চাপ থেকেই এই প্রতিষ্ঠানের যাত্রা এবং প্রতিষ্ঠান গড়ে তোলার মাধ্যমে কর্মসংস্থান সৃস্টির প্রত্যয় ব্যাক্ত করেন রংপুরের এই তরুণ দুই ব্যবসায়ী।

রংপুর
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত