ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আগামী কাল ফেনী আসছে নগর বাউল জেমস

আগামী কাল ফেনী আসছে নগর বাউল জেমস

আগামীকাল ফেনী আসছে দক্ষিণ এশিয়ার বিখ্যাত সঙ্গীত শিল্পী নগর বাউল জেমস। জানা গেছে ফেনী পৌর আওয়ামীলীগের আয়োজনে ১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। উক্ত সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান আকর্ষণ হিসেবে উপস্থিত থাকবেন নগর বাউল জেমস ও মাইলস।

গতকাল (০৮ জানুয়ারি) বিকেলে ফেনী সরকারি কলেজ হাই স্কুল মাঠ পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, প্রতি বছরের ন্যায় এ বছরও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

জেমস ও মাইলস ভক্তদের অনুরোধ জানিয়ে মেয়র স্বপন মিয়াজী বলেন,সকলের সহমর্মিতা ও ভাতৃত্ববোধ বজায় রেথে আনন্দ উপভোগ করবেন। আপনার ধারা আপনার পাশে থাকা কোনো ভাই-বোন, পরিবারের কোন সদস্য অপমানিত বা হেনস্তের শিকার না হয় সে বিষয়ে সকলকে সতর্কার সাথে দৃষ্টি রাখার আহ্বান জানান তিনি।

এসময় জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) শাহাদাৎ হোসেন মাঠ পরিদর্শন শেষে বলেন, পুলিশের পক্ষ থেকে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান সুন্দর ভাবে সফল করার লক্ষে জেলা পুলিশের পক্ষ থেকে কয়েক স্তরের নিরাপত্তা দেওয়া হবে। যাতে করে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে বিষয়ে জেলা পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। এছাড়াও সিভিলে এবং পোশাকে পর্যাপ্ত পরিমাণে পুলিশ মোতায়েন থাকবে দর্শকরা আনন্দঘন পরিবেশে যাতে প্রোগ্রামটি উপভোগ করতে সেজন্য পোগ্রাম শেষ হওয়া পর্যন্ত পুলিশের সদস্যরা নিরাপত্তা নিয়োজিত থাকবেন বলে জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল থোয়াই অংফু মারমা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুর করিম জাবেদ,আপন ইভেন্ট ম্যানেজমেন্ট এর ব্যবস্থাপনা পরিচালক শরিফুল ইসলাম অপু সহ প্রমূখ।

ফেনী,জেমস
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত