ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সাভারে পূর্ব শত্রুতার জেরে দুই ভাইকে জখম

সাভারে পূর্ব শত্রুতার জেরে দুই ভাইকে জখম

সাভারে পূর্ব শত্রুতার জের ধরে দুই সহোদরকে কুপিয়ে ও পিটিয়ে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষ। রোববার দুপুরে উপজেলার ভাকুর্তা ইউনিয়নের খাগুরিয়ার কান্দাপাড়া এলাকায় এমন ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে খাগুরিয়া এলাকার মনিরের সাথে শত্রুতা চলছিল ফারুক নামের এক ব্যক্তির। রোববার দুপুরে নিজ বাড়ি থেকে ভাকুর্তা ইউনিয়নে জন্ম নিবন্ধন করতে যাচ্ছিলেন ভুক্তভোগী মনির। এসময় আগে থেকে রাস্তায় অবস্থান নিয়ে মনিরকে হঠাৎ ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেন ফারুক নামের ওই ব্যক্তি।

পরে চিৎকার শুনে মনিরের ভাই সোহেল বাঁচাতে গেলে তাকেও পিটিয়ে জখম করে সঙ্গে থাকা নগদ টাকা পয়সা ও মোবাইল ফোন লুটপাট করে পালিয়ে যায় হামলাকারী। এ ঘটনায় আহত দুই জনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তবে ঘটনায় পর থেকে অভিযুক্ত ফারুক, তার বাবা নাজিম উদ্দিন ও সহযোগী কাইয়ুম পলাতক রয়েছেন।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাভার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত