ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের সভাপতি রোকনুজ্জামান সরকার গ্রেফতার

ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের সভাপতি রোকনুজ্জামান সরকার গ্রেফতার

ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের সভাপতি ও জেলা ছাত্রদলের সাবেক সভাপতি রোকনুজ্জামান সরকার রোকনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুর সোয়া ১টায় নগরীর ফায়ার সার্ভিস রোডস্থ দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মো: জাকির হোসেন বাবলুর বাসা থেকে তাকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

দুপুর পৌনে ৩টায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, কোতয়ালি মডেল থানা পুলিশের একটি মামলায় রোকনুজ্জামান সরকার রোকনকে গ্রেফতার করে থানায় হস্থান্তর করা হয়েছে।

এবিষয়ে কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, বিগত ১৫ অক্টোবর ময়মনসিংহ বিএনপির বিভাগীয় মহাসমাবেশের দিন নগরীর স্টেশন রোড এলাকায় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় একটি মামলা দায়ের হয়। ওই মামলার তদন্তে রোকনুজ্জামান সরকার রোকনের সম্পৃক্ততার অভিযোগে তাকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

এদিকে এই যুবদল নেতা গ্রেফতারের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মো: জাকির হোসেন বাবলু।

তিনি বলেন, কোন মামলা না থাকা স্বত্ত্বেও বিএনপির গণঅবস্থানের আগের দিন নেতাকর্মীদের আতঙ্ক সৃষ্টি করার জন্যই রোকনুজ্জামান সরকার রোকনকে গ্রেফতার করা হয়েছে। এর আগেও বিএনপির কর্মসূচির আগের দিন দলীয় নেতাকর্মীদের গ্রেফতার করা হয়েছে। কিন্তু এসব করে বিএনপির নেতাকর্মীদের মধ্যে আতঙ্ক সৃষ্টি করা যাবে না। এতে আন্দোলনের গতি আরও বাড়বে।

এর আগে গত রবিবার রাতে নগরীর স্টেশন রোড এলাকা থেকে দক্ষিণ জেলা যুবদলের সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুনকে একই মামলায় গ্রেফতার করা হয় বলে জানান মহানগর যুবদলের সভাপতি মোজাম্মেল হক টুটু।

এ সময় যুবদল নেতা টুটু আরও বলেন, গ্রেফতার করে জনগনের ২৭ দফার আন্দোলন বন্ধ করা যাবে না। অবিলম্বে গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি দাবি করছি।

ময়মনসিংহ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত