ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রাজারগাঁও ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

রাজারগাঁও ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

ডিজিটাল বাংলাদেশ দৃশ্যমান, লক্ষ্য এবার ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ’- এই প্রতিপাদ্যকে সামনে রেখে ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বছর ব্যাপী কার্যক্রম ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগ।

বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী এবং বাংলাদেশর স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে মঙ্গলবার (১০ জানুয়ারি) বিকালে হাজীগঞ্জ উপজেলার ১ নং রাজারগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তারেক আজিজ এবং সাধারন সম্পাদক নজরুল ইসলাম বিপ্লব পাটওয়ারীর নেতৃত্বে বর্ণাঢ্য র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন ছাত্রলীগ আয়োজিত বর্ণাঢ্য র্যালীটি রাজারগাঁও পূর্ব বাজার থেকে বের হয়ে পশ্চিম বাজার প্রদক্ষিণ করে ইউনিয়ন পরিষদ চত্ত্বরে এসে সমাবেশে মিলিত হয়। ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তারেক আজিজের সভাপতিত্বে এবং ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম বিপ্লব পাটওয়ারীর সঞ্চালনায় অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো: হান্নান পাটওয়ারী।

অনুষ্ঠানে টেলিকনফারেন্সে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম।

তিনি বলেন, বাংলাদেশের সব ইতিহাস-অর্জনের সাক্ষী, আন্দোলন ও সংগ্রামে বলিষ্ঠ নেতৃত্ব দেওয়া গর্বের ছাত্রসংগঠন বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের দীর্ঘ পথচলায় মহান মুক্তিযুদ্ধসহ দেশের সব গণতান্ত্রিক আন্দোলনের নেতৃত্ব দিয়েছে বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠনটি।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম -সস্পাদক হাজী জসীম উদ্দিন, রাজারগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হাদী মিয়া, সাধারন সম্পাদক হাজী আবুল কালাম, উপজেলা যু্বলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মো: জাকির হোসেন সোহেল, ইউনিয়ন যু্বলীগ নেতা মোহাম্মদ জাকির হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আবু ইউসুফ মোহন গাজী, ইউনিয়ন যু্বলীগের আহবায়ক কে এম ফয়েজ বাবু, ছাত্রলীগের সাবেক সভাপতি মো: শাহনেওয়াজ মুন্সী প্রমুখ।

এতে উপস্থিত ছিলেন ৪ নং কালোচোঁ দক্ষিণ ইউনিয়ন উন্নয়ন সমন্বয় কমিটির আহবায়ক ও রামপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি রোটা.এসএম মানিক, হাজীগঞ্জ পৌর আওয়ামীলীগের সাবেক সহ-সম্পাদক মুন্সী মোহাম্মদ মনির, হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি মো: সোহেল আলম বেপারী, ১ নং রাজারগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো: ফরহাদ হোসেন, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যু্বলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী ও সমর্থকবৃন্দ।

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন,হাজীগঞ্জ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত