কক্সবাজারে একদিনে ৩ জনের মৃতদেহ উদ্ধার

প্রকাশ : ১১ জানুয়ারি ২০২৩, ১৯:২৮ | অনলাইন সংস্করণ

  কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের ২ টি নদী থেকে ৩ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে বুধবার সকাল ১০ টার দিকে ঈদগাঁও নদী থেকে উদ্ধার করা হয় শাহাব উদ্দিন (৪২) নামের এক ব্যক্তির মৃতদেহ। বিকাল সাড়ে ৩ টায় টেকনাফের নাফনদী থেকে বস্তাবন্ধি অবস্থায় উদ্ধার করা হয় অজ্ঞাত আরও ২ ব্যক্তির মৃতদেহ।

ঈদগাঁও নদী থেকে উদ্ধার হওয়া শাহাব উদ্দিন ঈদগাঁও উপজেলার পোকখালী ইউনিয়নের পূর্ব গোমাতলী গ্রামের বাসিন্দা।ঈদগাঁও থানার ওসি মো. গোলাম কবির জানিয়েছেন, শাহাব উদ্দিন দিনমুজুর। লবণের মাঠের কাজ শেষে রাতে বাড়িতে ফিরে বাথরুমের উদ্দেশ্যে বের হন। তাদের বাড়ির বাথরুমটি নদীর কাছে। কিন্তু রাতে আর ঘরে ফিরেননি। সকালে নদীতে ভাসমান অবস্থায় মৃতদেহটি পাওয়া যায়। স্বজনরা জানিয়েছেন, শাহাব উদ্দিন প্রায়শ অজ্ঞান হয়ে যাওয়ার রোগ রয়েছে। এর আগেও অনেকবার বাথরুমে গিয়ে অজ্ঞান হয়েছেন। বিষয়টি নিয়ে পরিবারের সদস্যদের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে স্থানীয়দের দেয়া তথ্য মতে টেকনাফের জাদিমুরাস্থ নাফনদীর মোহনা থেকে বস্তাবন্ধি ২ ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
টেকনাফ থানার ওসি মো. আবদুল হালিম জানিয়েছেন, নিহতের পরিচয় শনাক্ত করা এখনো সম্ভব হয়নি। মৃতদেহ ২ টি সুরতহাল প্রতিবেদন তৈরী করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।