ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চাঁদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সাথে পুলিশ সুপারের মতবিনিময়

পুলিশ এখন যতটুকু পরিশুদ্ধ হয়েছে অন্য কেহ হয় নাই: পুলিশ সুপার মিলন মাহমুদ

পুলিশ এখন যতটুকু পরিশুদ্ধ হয়েছে অন্য কেহ হয় নাই: পুলিশ সুপার মিলন মাহমুদ

চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ বলেছেন,পুলিশ এখন যতটুকু পরিশুদ্ধ হয়েছে অন্য কেহ হয় নাই। মাঠ পর্যায়ের কাজ করতে গিয়ে যারা যারা মাঠে থাকার দরকার তারা মাঠে থাকেনা। শুধু মাত্র পুলিশ, সাংবাদিকই মাঠে কাজ করে। পুলিশ অপরাধিদের পিছনে ছুটে। সাংবাদিক রিপোট সংগ্রহের কাজে ছুটে। তাদের সহায়তা আমাদের দরকার। সভায় এসপি মিলন মাহমুদ নতুন কমিটির নেতৃবৃন্দের সাফল্য কামনা করে বলেন, আমি আশা করি বিগতদিনের ন্যায় আগামী দিনেও নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ আরো বেশি কাজ করার সুযোগ পাবে। পুলিশ সুপার বলেন, আমরা যদি সবাই সমাজের অসঙ্গতি নিয়ে কথা বলি তাহলেই সমাজে সঙ্গতি ফিরে আসবে। সকলেরই উচিত স্ব-স্ব পেশার প্রতি দায়িত্বশীল হওয়া। আমি আশা করি আপনারা যারা মূল ধারার গণমাধ্যমে আছেন তারা আমাকে সবসময় সহযোগিতা করবেন। আমাদের দায়িত্ব পালনে যদি কোনো ভুল-ত্রুটি থাকে, আপনারা আমাকে তা ধরিয়ে দিয়ে সহযোগিতা করবেন।

তিনি আরো বলেন, বর্তমানে পুলিশ তার কাজের মাধ্যমে পজেটিভলি এগিয়ে যাচ্ছে। অন্য যে কোনো সংস্থা থেকে পুলিশের সাথে জনগণের নিবিড় সম্পর্ক তৈরি হয়েছে। সাধারণ মানুষ যে কোনো সেবা পাওয়ার জন্যে ৯৯৯ কল করলেই আমরা সেবা পৌঁছে দিচ্ছি। এবারের পুলিশ সপ্তাহে প্রধানমন্ত্রীর বক্তব্যেই তার চিত্র ফুটে উঠেছে।

তিনি বলেন, রাষ্ট্রের যে কোনো গুরুত্বপূর্ণ সময়ে মাঠে থাকে পুলিশ আর সাংবাদিক। এ কারণেই পুলিশের সাথে সাংবাদিকদের সম্পর্ক নিবিড় হয়। তাই আমি আশা করবো এই জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও নিরাপদ রাখতে আগামীদিনে আমরা সকলে মিলে একযোগে কাজ করবো।

চাঁদপুর প্রেসক্লাবের ২০২৩ সালের নির্বাচিত কমিটির নেতৃবৃন্দের সাথে পুলিশ সুপার মিলন মাহমুদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার(১২ জানুয়ারি) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে পুলিশ সুপারের আমন্ত্রণে এই সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে পুলিশ সুপার নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছায় অভিনন্দন জানান। এরপর পরিচয় পর্ব অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় পুলিশ সুপার মিলন মাহমুদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি এএইচএম আহসান উল্লাহ, সাধারণ সম্পাদক আল-ইমরান শোভন, সাবেক সভাপতি গিয়াসউদ্দিন মিলন, সিনিয়র সহ-সভাপতি রহিম বাদশা, সহ-সভাপতি শাহাদাত হোসেন শান্ত, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ শওকত আলী, কোষাধ্যক্ষ তালহা জুবায়ের, নির্বাহী সদস্য ফারুক আহমেদ ও রিয়াদ ফেরদৌস।

উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) সুদীপ্ত রায়, ডিআইও-১ মোঃ মনিরুল ইসলাম, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও নির্বাহী সদস্য শহীদ পাটোয়ারী, লক্ষণ চন্দ্র সূত্রধর, সাংগঠনিক সম্পাদক এমএ লতিফ, প্রচার ও দপ্তর সম্পাদক এ.কে আজাদ, প্রকাশনা ও লাইব্রেরী সম্পাদক হাসান মাহমুদ, ক্রীড়া সম্পাদক এম.আর ইসলাম বাবু, আপ্যায়ন ও বিনোদন সম্পাদক আশরাফুল আলম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মুনাওয়ার কাকন, আব্দুস সালাম আজাদ জুয়েল, মিজানুর রহমান লিটন প্রমুখ।

চাঁদপুর,প্রেসক্লাব,পুলিশ সুপার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত