সিরাজগঞ্জে নাগরিক সংবর্ধিত হচ্ছেন কবির বিন আনোয়ার

প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২৩, ১৯:২২ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের কৃতি সন্তান সদ্য অবসরপ্রাপ্ত মন্ত্রিপরিষদ সচিব ও আওয়ামীলীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান কবির বিন আনোয়ার অপুকে সিরাজগঞ্জে নাগরিক সংবর্ধনা দেয়া হচ্ছে।

শনিবার জেলা আওয়ামী লীগ ও রোববার সিরাজগঞ্জ পৌরসভার পক্ষ থেকে তাকে এ সংবর্ধনা দেয়া হবে। এ সংবর্ধনা ঘিরে শহরের প্রধান প্রধান সড়ক ও বিভিন্ন মোড়ে তোরণ নির্মাণসহ ব্যানার বেষ্টুনিতে ছেয়ে গেছে এবং মাইকে চলছে ব্যাপক প্রচারণা।

ইতিমধ্যেই জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে ১২টি ও পৌরসভার পক্ষ থেকে ৩২টি তোরণ নির্মাণ হয়েছে। এদিকে বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে একাধিক তোরণ স্থাপন করা হচ্ছে।

জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড: কে এম হোসেন আলী হাসান সাংবাদিকদের বলেন, বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান কবির বিন আনোয়ার। তার বাবা আনোয়ার হোসেন রতু ও মা প্রয়াত ইসাবেলা ২ জনই বীর মুক্তিযোদ্ধা। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে দলের ওই গুরুত্বপ‚র্ণ দায়িত্ব প্রদান করায় জেলা আ’লীগসহ সিরাজগঞ্জবাসী আনন্দিত। শহরের মুক্তির সোপান মঞ্চে শনিবার বিকেলে তাকে এ সংবর্ধনা দেয়া হবে।

এ অনুষ্ঠানে জেলার সবকয়টি আসনের এমপি ও জনপ্রতিনিধিদের আমন্ত্রণ জানানো হয়েছে। এছাড়া জেলা উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত থাকবেন। এজন্য সবধরণের ব্যবস্থা নেয়া হয়েছে।

এদিকে পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা বলেন, সিরাজগঞ্জের কৃতি সন্তান কবির বিন আনোয়ার অপু আওয়ামীলীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান নিযুক্ত হয়েছেন। এতে ঐতিহ্যবাহী সিরাজগঞ্জ পৌরসভার পক্ষ থেকে রোববার বিকেলে শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে তাকে নাগরিক সংবর্ধনা দেয়া হবে। এ অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতাকর্মীসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন।