বসুন্ধরা ও রংধনু গ্রুপের উদ্যোগে ১৫ হাজার শীতবস্ত্র বিতরণ

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২৩, ১৬:৪৫ | অনলাইন সংস্করণ

  রিয়াজ হোসেন, স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ

দেশের অন্যতম শিল্পগোষ্ঠি বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপের যৌথ উদ্যোগে ১৫ হাজার শীতার্ত অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়েছে। শুক্রবার বিকেলে একযোগে চট্রগ্রাম, নাটোর, রূপগঞ্জসহ দেশের বিভিন্নস্থানে এই শিতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্রের মাঝে ছিল কম্বল ও উষ্ণ পোশাক।

শুক্রবার সন্ধ্যায় নারায়ণগঞ্জের রূপগঞ্জের নাওড়া এলাকায় শীতবস্ত্র বিতরণকালে রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য যে বিত্তবানদের যে নির্দেশনা দিয়েছেন সে লক্ষ্যেই তিনি শীতের শুরু থেকে বিভিন্ন শ্রেণী গোষ্ঠীর মাঝে উষ্ণতা ছড়ানোর প্রয়াস করছেন। 

তৃতীয় দফায়, শুক্রবার একযোগে দেশের বিভিন্ন জেলাসহ তার জন্মভূমি রূপগঞ্জের কায়েতপাড়ার ১৫ হাজার শীতার্ত মানুষের মাঝে গরম পোশাক আর কম্বল বিতরণ করা হয়।

তিনি বলেন, বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপ জন্মলগ্ন থেকে বিভিন্ন সামাজিক, ধর্মীয় উৎসব আর প্রাকৃতিক দূর্যোগে পিছিয়ে পরা মানুষের সাথে ছিল। এই ধারাবাহিকতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান রফিকুল ইসলাম।

এসময় আরও উপস্থিত ছিলেন, রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান, উপজেলা আওয়ামীলীগ নেতা করিম পাঠান, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল আউয়ালসহ আরও অনেকে।