ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চাঁদপুর প্রেসক্লাবের শতাধিক গরীবদের মাঝে শীতবস্ত্র বিতরণ

চাঁদপুর প্রেসক্লাবের শতাধিক গরীবদের মাঝে শীতবস্ত্র বিতরণ

চাঁদপুর প্রেসক্লাবের উদ্যোগে শতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার(১৪ জানুয়ারী) শেষ বিকেলে প্রেসক্লাবের ৩য় তলার হলরুমে এই শীতবস্ত্র বিতরণ করেন, প্রেসক্লাব সভাপতি এএইচ এম আহসান উল্লাহ, সাধারন সস্পাদক, আল ইমরান সোভনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

চাঁদপুর প্রেসক্লাবকে এ শীত বস্ত্র কম্বল দিয়ে সহযোগিতা করেছেন, দেশের প্রখ্যাত সাংবাদিক ও কয়েকবার জাতীয় পর্যায়ে পুরস্কার প্রাপ্ত ও চাঁদপুরের কৃতি সন্তান কবির বকুল।

এসময় আরো উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সিনিয়র-সহ- সভাপতি ও দৈনিক চাঁদপুর প্রবাহের ভারপ্রাপ্ত সম্পাদা রহিম বাদশা,সহ- সভাপতি ও দৈনিক মানব কণ্ঠের জেলা প্রতিনিধি শাহাদাৎ হোসেন শান্ত, প্রেসক্লাব সহ- সভাপতি দৈনিক চাঁদপুর জমিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো: রোকনুজ্জামান রোকন, সাবেক সাধারন সম্পাদক জিটিভির জেলা প্রতিনিদি মো: রিয়াদ ফেরদৌস, সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদ দৈনিক ইলশেপাড় পত্রিকার প্রধান সম্পাদক রোটারিয়ান মাহবুবুর রহমান (সুমন), যুগ্ম সম্পাদক ও চাঁদপুর.টিভির সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ শওকত আলী,সাংস্কৃতিক সম্পাদক ও বৈশাখী টিভির জেলা প্রতিনিধি মো: আব্দুল ওয়াদুদ বেপারি,নির্বাহী সদস্য ও দৈনিক আমাদের নতুন সময় সময় পত্রিকান জেলা প্রতিনিধি মো:মিজানুর রহমান (লিটন) প্রমুখ।

চাঁদপুর,প্রেসক্লাব,শীতার্ত,শীতবস্ত্র
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত