ফেনী পৌর আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনে মত বিনিময় সভা

এক মাসের মধ্যে ওয়ার্ড গুলির পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশ: স্বপন মিয়াজী

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২৩, ২০:০৫ | অনলাইন সংস্করণ

  ফেনী প্রতিনিধি

ফেনী ২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী নির্দেশ ক্রমে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আগামী এক মাসের মধ্যে পৌর আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের ওয়ার্ড কমিটির পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশ দিয়েছে ফেনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী। 

গতকাল (১৭জানুয়ারি) মঙ্গলবার সন্ধ্যায় পৌরসভা মিয়নায়তনে ফেনী পৌর আওয়ামী লীগের আয়োজনে বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের সাথে মত বিনিময় অনুষ্ঠানে তিনি এনির্দেশ দেন।

এসময় তিনি নেতাকর্মীদেন আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এখন থেকে মাঠে ময়দানে কাজ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও ফেনী ২ আসনের সদস সদস্য নিজাম হাজারীর উন্নয়নকে মানুষের ধারে ধারে তুলে ধরার পরামর্শ দেন তিনি।

বিগত দিনগুলোতে ফেনী পৌর আওয়ামী লীগকে বুদ্ধি পরামর্শ ও অর্থ দিয়ে সর্বাত্মক সহযোগিতা করেছেন। আমরা এই সহযোগিতার প্রতিদান হিসেবে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নিজাম উদ্দিন হাজারীকে বিপুল পরিমানে ভোট দিয়ে পুনরায় সংসদ সদস্য নির্বাচিত করার জন্য কাজ করার পরামর্শ দেন তিনি।

পৌর আওয়ামী লীগের সভাপতি আয়নুল কবির শামীম এর সভাপতিত্বে অনুষ্ঠানে পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি তৌহিদ রেজা নূর মাসুদ, যুগ্ন সম্পাদক আবুল কাশেম, দপ্তর সম্পাদক মাঈন উদ্দিন সুমনসহ বিভিন্ন ইউনিটিরে সভাপতি-সম্পাদক উপস্থিত ছিলেন।

এসময় সাংঠনিক কার্যক্রম নিয়ে আলোচনা সভায় বক্তব্য রাখেন, পৌর ছাত্রলীগের সাভাপতি নিজাম উদ্দিন শুভ, পৌর সেচ্ছা সেবক লীগের আহ্বায়ক শাহ আলম, পৌর মহিলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক রোকসানা আক্তার রিফা, পৌর তাঁতি লীগের যুগ্ন আহ্বায়ক সাহাদাত হোসেন মামুন,  পৌর শ্রমিক লীগের সভাপতি মো: শিমুল তালুকদার, পৌর যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম, কৃষক লীগের সভাপতি আআবদুল হালিম, সাধারণ সম্পাদক আবুল বশর, মহিলা আওয়ামী লীগের সভাপতি ডাক্তার হোসনে আরা শাকিলা।

সভা শেষে ফেনী ২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজীর সুস্থতায় দোয়া কামনা করা হয়। এবং পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম এর মৃত্যুতে এক মিনিট নিরবতা পালন করা হয়।