আনন্দমুখর পরিবেশে বাংলাদেশ রেলওয়ের ৪২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু 

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২৩, ১৯:৩৮ | অনলাইন সংস্করণ

  মাজহারুল ইসলাম রানা, চট্টগ্রাম নগর প্রতিনিধি

বন্দর নগরী চট্টগ্রামের পলোগ্রাউন্ড মাঠে দু’দিনব্যাপী বাংলাদেশ রেলওয়ের ৪২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়েছে। বুধবার ১৮ জানুয়ারি সকালে আয়োজিত 

এ ক্রীড়া প্রতিযোগিতার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠান উদ্বোধন করেন সরকারের রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী মোঃ নূরুল ইসলাম সুজন এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক মো: কামরুল আহসান।

রেলমন্ত্রীর তার বক্তব্যে বলেন,রেলওয়ে কে স্বনির্ভর ও যাত্রী বান্ধব করতে আমরা বদ্ধপরিকর,অতীতের সব লোকসানের অবসান ঘটিয়ে লাভজনক প্রতিষ্ঠানে রুপ নিতে চলেছে বাংলাদেশ রেলওয়ে,বাংলাদেশ রেলওয়ের উন্নয়ন এখন দৃশ্যমান আর এ সব কিছু সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক প্রচেষ্টায়।

এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ রেলওয়ে পূর্বাঞ্চলের মহাব্যবস্থাপক ও  বাংলাদেশ রেলওয়ে ক্রীড়া নিয়ন্ত্রণ বোর্ডের সভাপতি জাহাঙ্গীর হোসেন,রেলওয়ে ক্রীড়া নিয়ন্ত্রণ বোর্ডের সাধারণ সম্পাদক মো: আবু জাফর মিঞা।

দুদিন ব্যাপী আয়োজিত প্রতিযোগিতা অনুষ্ঠানের প্রথমদিনে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা ক্রীড়াবিদ,কর্মকর্তা,কর্মচারী ও শুভানুধ্যায়ীদের মিলনমেলায় পরিণত হয়।

১৯ জানুয়ারী বৃহস্পতিবার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রেলপথ মন্ত্রণালয়ের সচিব ড.মোঃ হুমায়ুন কবির উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করবেন।