ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আশুলিয়ায় ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

আশুলিয়ায় ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

সাভারের আশুলিয়ায় এক ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। অস্ত্রধারী ডাকাতরা এসময় বাড়ির সকলকে মারধর ও অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা স্বর্ণলঙ্কারসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়।

বুধবার ভোররাতে আশুলিয়ার গাজীরচটের মুন্সীপাড়া এলাকার ব্যবসায়ী শহীদুল ইসলাম মুন্সীর বাড়িতে এমন ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ওই বাড়ির সদস্যদের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ভোররাতে ওই ব্যবসায়ীর ডুপ্লেক্স বাড়ির নিচতলার জানালার গ্রিল কেটে সাত থেকে আট সদস্যের অস্ত্রধারী ডাকাতদল বাড়িতে প্রবেশ করে। এসময় ব্যবসায়ী শহীদুল ইসলামসহ বাড়ির পাঁচ সদস্যকে মারধর করে হাত পা বেধে আলমারী থেকে ১৫ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ৪০ হাজার টাকাসহ বিভিন্ন মুল্যবান সামগ্রী লুটপাট করে পালিয়ে যায়।

পরে খবর পেয়ে সকালে এলাকাবাসী ওই বাড়িতে গিয়ে তাদের উদ্ধার করে। পরে থানায় খবর দেয়া হলে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এছাড়া ডাকাতি হওয়া ওই বাড়িটির সদস্যদেও খোঁজ দিতে গিয়ে সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খাঁন দ্রুত জড়িতদের গ্রেপ্তার ও ডাকাতি হওয়া মালামাল উদ্ধারে পুলিশের কাছে দাবি জানান।

এবিষয়ে আশুলিয়া থানার ওসি (তদন্ত) মোমেনুল ইসলাম বলেন, ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ ও থানার একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাভার,ডাকাতি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত