নারায়ণগঞ্জ ক্রীড়া সংস্থার টাকা কোথায় যায় : মেয়র আইভী

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২৩, ১১:৫০ | অনলাইন সংস্করণ

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সমালোচনা করে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, সরকার লক্ষ লক্ষ টাকা দিচ্ছে ক্রীড়া সংস্থা থেকে বিভিন্ন মাধ্যমে। সেই ক্রীড়া সংস্থা দায়-দায়িত্ব নিয়ে খেলা ছাড়ে না কেন আমি জানি না! নারায়ণগঞ্জের ক্রীড়া সংস্থার ভূমিকা কি সেটা আমি আজ পযর্ন্তও জানতে পারলাম না। তারা না ফুটবল খেলা ছাড়ে না অন্য কোনো খেলা ছাড়ে। সরকার এতো টাকা দেয় সেগুলো কোথায় যায়?

শনিবার (২১ জানুয়ারি) বিকালে নগরীর শেখ রাসেল পার্কের চারুকলা ইন্সটিউটে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেয়র বলেন, যারা ক্রীড়া সংস্থার সভাপতি ও সেক্রেটারি হয়ে দেশ বিদেশে ঘুড়ে বেড়ায় আমার প্রশ্ন তাদের কাছে তারা কি করে? নারায়ণগঞ্জ পৌরসভা যখন ছিলো তখন ক্রীড়া সংস্থাকে মেয়র কাপ খেলার জন্য ৫ লক্ষ টাকা দিয়েছিলো। আমরা আজ পযর্ন্ত সে টাকার হদিস পাই নাই এবং কোনো মেয়র কাপ খেলাও ছাড়ে নাই।

কারাতে বেল্ট পরিক্ষার ফলাফল ও বেল্ট প্রদান এবং ২০২২ সালে দেশব্যাপী পদকপ্রাপ্ত ছাত্রছাত্রীদের সাথে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের আয়োজন করে আর. এন. আর গ্লাডিয়েটর নারায়ণগঞ্জ সিটি কারাতে একাডেমি।

এসময় উপস্থিত ছিলেন আরএনআর গ্লাডিয়েটর কারাতে একাডেমির পরিচালক আলেকজেন্ডার বো, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জি. এম. আরাফাতসহ প্রমুখ।