নবাগত ওসির সঙ্গে ভুরুঙ্গামারী প্রেস ক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২৩, ১২:৫৪ | অনলাইন সংস্করণ

  ভুরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

কুড়িগ্রামের ভুরুঙ্গামারী থানার নবাগত ওসি নজরুল ইসলামের সঙ্গে ভুরুঙ্গামারী প্রেস ক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ জানুয়ারি) সন্ধ্যা ৭ টায় থানা মিলনায়তনে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে নবাগত ওসি মোঃ নজরুল ইসলাম বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ ও চাঁদাবাজিসহ সব অপরাধমুলক কর্মকাণ্ড কমে যাবে। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ভুরুঙ্গামারী প্রেস ক্লাবের সভাপতি আনোয়ারুল হক (দৈনিক ইত্তেফাক, দৈনিক করতোয়া), সাধারণ সম্পাদক এমদাদুল হক মন্টু (দৈনিক খোলাকাগজ, দৈনিক যুগের আলো) ও ইন্সপেক্টর (তদন্ত) মোঃ আজাহার আলী।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন যুগ্ন-সাধারন সম্পাদক (১) মনজুরুল ইসলাম (বিএমএফ টেলিভিশন, দৈনিক ভোরের ডাক), যুগ্ন সাধারণ সম্পাদক(২) শামসুজ্জোহা সুজন (দৈনিক আজকের পত্রিকা, দৈনিক নয়াদিগন্ত), কোষাধ্যক্ষ আসাদুজ্জামান খোকন (দৈনিক সংবাদ), সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম (দৈনিক মুক্ত খবর), প্রচার সম্পাদক রবিউল আলম লিটন (দৈনিক আলোকিত বাংলাদেশ, বাংলার জনপদ), কার্যকরি সদস্য মোঃ হারুনুর রশীদ প্রিন্স (দৈনিক মানবকন্ঠ), আমিনুল ইসলাম বাবু (দৈনিক কালের কন্ঠ), আরমান আলী (দৈনিক যুগান্তর), মনিরুজ্জামান মনির (দৈনিক ভোরের দর্পন, দৈনিক প্রতিদিনের সংবাদ), মোখলেছুর রহমান (দৈনিক জনতা, সৃষ্টি টিভি), মনিরুজ্জামান (দৈনিক আমার সংবাদ), মাইদুল ইসলাম মুকুল (দৈনিক যায় যায় দিন, মাইটিভি), ডাঃ আব্দুল লতিফ (দৈনিক তৃতীয় মাত্রা) ও মোঃ আজিজুল হক (দৈনিক দিনকাল, দৈনিক সমাচার) প্রমুখ। 

সাংবাদিকদের পক্ষ থেকে ভুরুঙ্গামারী প্রেসক্লাবের সভাপতি আনোয়ারুল হক থানার নবাগত ওসিকে বিভিন্ন এলাকার মাদকদ্রব্য নির্মুল, চুরি ছিনতাই বন্ধ ও বিভিন্ন পয়েন্টে ভাসমান পতিতাবৃত্তি বন্ধে নিয়মিত অভিযান পরিচালনা করতে এবং সাংবাদিকদের তথ্য প্রদানের আহবান জানান। 

নবাগত ওসি মোঃ নজরুল ইসলাম নিয়মিত অভিযান পরিচালনা ও মাদক নির্মূলে জিরো টলারেন্সসহ অপরাধমুলক কর্মকাণ্ড নির্মুলে ন্যায় নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবেন বলে জানান।