প্রীতি ফুটবল ম্যাচ খেলতে লালমনিরহাটে ব্যারিস্টার সুমন

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২৩, ১৩:৩১ | অনলাইন সংস্করণ

  লালমনিরহাট প্রতিনিধি

প্রীতি ফুটবল ম্যাচ খেলতে এসে লালমনিরহাট সানরাইজ স্পোর্টিং ক্লাবের কাছে ২-০ গোলের ব্যবধানে হেরে গেলেন ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি। 
শনিবার (২১ জানুয়ারি) বিকেলে লালমনিরহাট সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় সানরাইজ স্পোর্টিং ক্লাব ও ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির মধ্যে একটি প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। 

উভয় দল মাঠে নেমে প্রথমার্ধে এবং দ্বিতীয়ার্ধে অনেক ভালো খেলেও গোল শূন্য ড্র করে মাঠ ছাড়েন। পরে ট্রাইবেকারে লালমনিরহাট সানরাইজ স্পোর্টিং ক্লাব, ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমিকে ২-০ গোলের ব্যবধানে পরাজিত করে। 

খেলা শেষে ব্যারিস্টার সুমন বলেন,  যাহারা বিদেশের মাটিতে বসবাস করতে চান তারা যেন এই জেলায় এসে একটি করে বাড়ি তৈরি করেন। এখানকার মানুষ অন্যান্য জেলার তুলনায় অনেক ভালো। আত্মীয়তায় মুগ্ধ হয়ে তিনি তার জেলা সিলেটের হবিগঞ্জে সবাইকে আমন্ত্রণ জানান। এর আগে তিনি তার অফিসিয়াল ফেসবুক পেজে ভিডিওর মাধ্যমে জেলার বিভিন্ন সমস্যা এবং উন্নয়নের কথা তুলে ধরেন।

ফুটবল খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র রেজাউল করিম স্বপন, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা স্বপন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু আহাদ খন্দকার লেলিন প্রমুখ ।