নাটোরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২৩, ২০:৪৮ | অনলাইন সংস্করণ

  নাটোর প্রতিনিধি

নাটোরের লালপুর উপজেলার গোপালপুরে শ্যালো ইঞ্জিনচালিত ট্রলির সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষে মো. আমিরুল সরকার (৩৭) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় মো. আসলাম উদ্দিন (৪০) নামে একজন গুরুতর আহত হয়েছেন।

রোববার (২২ জানুয়ারি) সকালে উপজেলার গোপালপুর-বনপাড়া সড়কে গোপালপুর বিএম কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আমিরুল সরকার (৩৭) বড়াইগ্রাম উপজেলার আঠুয়া গ্রামের আবেদ আলীর ছেলে এবং আহত আসলাম উদ্দিন (৪০) উপজেলার দক্ষিণ লালপুর গ্রামের মোল্লা মুন্সির ছেলে।  

স্থানীয়দের সূত্রে জানা গেছে, রোববার (২২ জানুয়ারি) সকালে দুইজন যাত্রী নিয়ে সিএনজি গোপালপুর-বনপাড়া সড়ক হয়ে গোপালপুরের দিকে যাচ্ছিল। এসময় উপজেলার বিএম কলেজের সামনে এলে বিপরীত দিক থেকে আসা বনপাড়াগামী ইটবোঝাই ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আমিরুল সরকার (৩৭) নামে একজন নিহত হয়। এসময় আসলাম নামে অপরজন গুরুকর আহত হন। পরে স্থানীয়রা আসলামকে উদ্ধার করে চিকিৎসার জন্য লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। 

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোনোয়ারুজ্জামান জানান, ঘটনাস্থল থেকে ট্রলি ও অটোরিকশা দুইটি জব্দ করা হয়েছে। পরে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ বিষয়ে অভিযোগ পেলে  আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।