নাটোরে হেরোইনসহ দুইজন আটক

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২৩, ২০:৫৭ | অনলাইন সংস্করণ

  নাটোর প্রতিনিধি

নাটোরে এক মোটরসাইকেলের আরোহীর স্যান্ডেলের ভিতর থেকে ২১ লাখ টাকা মূল্যের হেরোইন উদ্ধার করা হয়েছে। এসময় ফাতেমা বেগম (৪৫) এবং মাসুদ রানা (৩৪) নামের দুই জনকে গ্রেফতার করেছে নাটোর র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)। 

শনিবার (২১ জানুয়ারি) বিকেলে শহরের চকবৈদ্যনাথ গুড়ের আড়ত এলাকা থেকে স্যান্ডেলের ভিতর বিশেষ কায়দায় রাখা ২১০ গ্রাম হিরোইনসহ দুইজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ফাতেমা বেগম শহরের চক বৈদ্যনাথ এলাকার রহিম আলীর স্ত্রী এবং মাসুদ রানা রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার মাদারপুর গ্রামের চান্দুর ছেলে। 

র‌্যাব জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে  নাটোর ক্যাম্পের একটি অপারেশন শনিবার (২১ জানুয়ারি) বিকেল সাড়ে পাঁচটার দিকে কোম্পানী অধিনায়ক ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক রফিকুল ইসলাম এর নেতৃত্বে শহরের চকবৈদ্যনাথ গুড়ের আড়ত এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় একটি মোটরসাইকেল থামিয়ে তল্লাশি চালিয়ে স্যান্ডেলের ভেতর অভিনব কায়দায় রাখা ২১০ গ্রাম হেরোইন, হিরোইন বিক্রির ৯১ হাজার তিনশ টাকা এবং হেরোইন পরিবহনের কাজে নিয়োজিত একটি মোটর সাইকেল জব্দ করা হয়। এসময় ফাতেমা বেগম এবং  মাসুদ রানা নামে দুইজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতাররা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন এলাকায় মাদক ক্রয় বিক্রি করে আসছিল। এ ঘটনায় নাটোর  সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের পর থানায় হস্তান্তর করা হয়েছে।