ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে সেই ছাত্রলীগ নেতা রিমান্ড শেষে ফের জেলহাজতে

সিরাজগঞ্জে সেই ছাত্রলীগ নেতা রিমান্ড শেষে ফের জেলহাজতে

সিরাজগঞ্জ সদর উপজেলার বাঐতারা গ্রামে সংঘর্ষে ২৪জন গুলি বিদ্ধের ঘটনায় জড়িত সেই সাবেক ছাত্রলীগ নেতা আরিফকে রিমান্ডে জিজ্ঞাসাবাদ শেষে ফের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সদর থানার ওসি হুমায়ন কবির এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আলোকিত বাংলাদেশকে জানান, উক্ত ছাত্রলীগ নেতাকে রিমান্ডে এনে সংঘর্ষের ঘটনায় একাধিক অস্ত্রের ব্যবহার এবং নিয়ম বহিৃভূতভাবে লাইসেন্স করা বন্দুক ব্যবহারের বিষয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এরপর সোমবার দুপুরে তাকে আদালতে হাজির করা হলে বিচারক তাকে ফের জেলহাজতে প্রেরন করেন।

এর আগে তাকে পুলিশের দায়ের করা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ৫দিনের রিমান্ড আবেদন করা হয়। রোববার চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শুনানী শেষে একদিনের রিমান্ড মঞ্জুর করেন। ওই দিনই তাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়। উল্লেখ্য, জমির দলিলের নকল তোলাকে কেন্দ্র করে ৯ জানুয়ারী দুপুরে বাঐতারা গ্রামের দলিল লেখক আলম হোসেন ও রুবেল গ্রুপের মধ্যে তুমুল সংঘর্ষ হয়। এ সময় ওই ছাত্রলীগ নেতা লাইনেন্স করা বন্ধুকের গুলি ছোড়ে। এতে ২৪ জন গুলিবিদ্ধসহ কমপক্ষে ৩২ জন আহত হয়। এ সংঘর্ষে বৈধ ও অবৈধ আগ্নেয়াস্ত্র ব্যবহার হয়েছে বলে অভিযোগ উঠে এলাকায়। ওইদিন ঘটনাস্থল থেকে জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক আরিফকে গ্রেফতার এবং একটি একলানা বন্দুক ও একটি এয়ারগান, অব্যবহৃত গুলি এবং গুলির খোসা জব্দ করেন।

এ সংঘর্ষের ঘটনায় সংশ্লিষ্ট থানায় একাধিক মামলা হয়েছে।

সিরাজগঞ্জ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত