ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে স্কুলছাত্র হত্যার রহস্য উদঘাটন, গ্রেফতার ৩

সিরাজগঞ্জে স্কুলছাত্র হত্যার রহস্য উদঘাটন, গ্রেফতার ৩

সিরাজগঞ্জ সদর উপজেলার গজারিয়া উত্তরপাড়া গ্রামের স্কুলছাত্র আনন্দ (১৪) হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। প্রেম সংক্রান্ত ঘটনায় তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ৩ ছাত্রকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- গজারিয়া উত্তরপাড়া গ্রামের গ্রামের আব্দুর রাজ্জাক (১৫), আলামিন (১৭) ও জিহাদ (১৫)। তারা স্থানীয় হাই স্কুলের ৬ষ্ঠ, ৮ম ও ১০ম শ্রেণির ছাত্র।

সদর থানার ওসি হুমায়ন কবির এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আলোকিত বাংলাদেশকে জানান, স্কুলছাত্র আলামিনের ছোট বোনের সঙ্গে নিহত আনন্দের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এছাড়া সেচ পাম্পের তেল চুরি নিয়ে তাদের মধ্যে দ্বন্দে্বর সৃষ্টি হয়। এরই জের ধরে গত বৃহস্পতিবার রাতে ওয়াজ মাহফিল শোনার কথা বলে বন্ধু আব্দুর রাজ্জাক আবু বক্কার ওরফে আনন্দকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। সেখান থেকে ওই রাতেই তাকে সেচ পাম্পের ঘরে নিয়ে চোখ উপড়ে ফেলে ও অন্ডকোষসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে হত্যা করা হয়। শুক্রবার সকালে ওই সেচপাম্প ঘরের ভেতরে তার লাশ দেখতে পায় স্থানীয়রা। পুলিশ দুপুরে ঘটনাস্থলে গিয়ে তার রক্তাক্ত লাশ উদ্ধার করে।

এ হত্যাকাণ্ডের পরই এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর ব্যাপক জিজ্ঞাসাবাদে এসব তথ্য পায় ‍পুলিশ। হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে ঘটনার লোমহর্ষক বর্ণনা দেয় গ্রেফতারকৃতরা।

এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

সিরাজগঞ্জ,হত্যা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত