ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নোয়াখালীতে গরুর আক্রমণে বাবা-ছেলের মৃত্যু

নোয়াখালীতে গরুর আক্রমণে বাবা-ছেলের মৃত্যু

নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের উত্তর জগদানন্দ গ্রামে গরুর আক্রমণে বাবা ও ছেলের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের উত্তর জগদানন্দ গ্রামের বজু মিয়া ওরফে বজু মাঝি (৭০) ও তার ছেলে মো.মানিক (৪৫)।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকালে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মানিক মারা যায়। এর আগে গত মঙ্গলবার (১৭ জানুয়ারি) নিজ বাড়িতে মারা যায় তার বাবা।

স্থানীয় বাসিন্দা জসিম উদ্দিন জানান, গত শনিবার (১৪ জানুয়ারি) সকাল ৮টার দিকে মানিক গোয়ালঘর থেকে তাদের পালিত দুটি ষাঁড়কে বের করে বাইরে বাঁধেন। ওই সময় আকস্মিক ষাঁড় দুটি তাকে আক্রমণ করে মাঠিতে ফেলে দেয়। ষাঁড় গুলোর লাথিতে পিঠের হাড় ভেঙ্গে যায় মানিকের। পরে পরিবারের সদস্যরা তাকে মুমূর্ষু অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে যায়। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকালে তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, এক বছর আগে মানিকের বাবা বজু মিয়াকে গরু আক্রমণ করলে তিনি গরু বাধার রশির খুঁটিতে পায়ে গুরুত্বর জখম পায়। ওই আঘাতে তার পায়ে পচন দেখা দেয়। একপর্যায়ে দীর্ঘ একবছর গুরুত্বর অসুস্থ থাকার পর গত ১৭ জানুযারি তিনি মারা যান।

এ বিষয়ে জানতে চাইলে ধানসিঁড়ি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) অজি উল্যাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, তারা কৃষক পরিবার। বাবা-ছেলে দুজনই গরুর আক্রমণে অসুস্থ হয়ে মারা যায়। বাবার মৃত্যুর আটদিন পর ছেলেও মারা যায়। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

কবিরহাট থানার কর্মকর্তা (ওসি) মো.রফিকুল ইসলাম বলেন, এ বিষয়ে কেউ পুলিশকে অবহিত করেনি।

গরুর আক্রমণ,মৃত্যু
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত